ডোমারে সড়ক দূর্ঘটনায় নিহত দুই, আহত এক॥ চালক ও হেলপার আটক


নীলফামারী প্রতিনিধি ২১ মার্চ॥ কাভার্ড ভ্যানের ধাক্কার ব্যাটারি চালিত অটো ভ্যান চালক সহ দুইজন নিহত হয়েছে। এতে একজন গুরুত্ব আহত হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়। আজ শনিবার রাত ৯টার দিকে নীলফামারী-ডোমার সড়কের ধরনীগঞ্জ কালিতলা নামক স্থানে এ দূঘটনাটি হয়।
নিহতরা হলো ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের জামির বাড়ি গ্রামের চাকঠাপাড়ার মৃত ওফির উদ্দিনের ছেলে ভ্যান চালক সাইফুল ইসলাম(৫০) ও উপজেলার হরিণচড়া ইউনিয়নের নিলাহাটী শালমারী গ্রামের মৃত. রফিবক উদ্দিনের ছেলে যাত্রী আজিজার রহমান(৭০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডোমারমুখী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান সাথে নীলফামারী মুখী চার্জার ভ্যানের সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুইজনে মৃত্যু হয়। এসময় অপর যাত্রী শাহমারী গ্রামের ওসরত আলীর ছেলে আব্দুল হাকিম(৫০) গুরুত্ব আহত হয়। এলাকাবাসী পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তাৎক্ষনিক তারা ঘটনাস্থলে এসে মরদেহ দুইটি উদ্ধার করেন ও আহত আব্দুল হাকিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করালে কর্মরত ডাক্তার তাকে রংপুরের হস্তান্তর করে।
এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি জয়ব্রত পাল, ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান, নীলফামারী ফায়ার স্টেশনের উপসহকারী পরিচালক এনামুল হক প্রামানিক।
ওসি জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় থানায় একটি ইউডি মামলা করার প্রক্রিয়া চলছে। ঘাতক চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8205676291347248347

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item