বঙ্গবন্ধুর রাজনৈতিক বিশ্বস্ত সহচর জোনাব আলীকে নীলফামারী জেলা প্রশাসনের সম্মাননা


নীলফামারী প্রতিনিধি॥
আওয়ামী লীগকে পূর্ব পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় দলে পরিণত করা এবং দেশকে স্বাধীনতার পথে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ কাজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর ঘনিষ্ঠ সহচরদের যুক্ত করতেন। তৎকালীন আওয়ামী লীগ ও ছাত্রলীগের গুরুত্বপূর্ণ বেশ কয়েকজন নেতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ হিসেবে খ্যাত ছিলেন। তাদের মধ্যে একজন হলেন নীলফামারীর সাবেক সংসদ সদস্য এ্যাডঃ এ.কে এমডি জোনাব আলী। 

এই সংগ্রামী বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্যকে আজ সোমবার(৪ এপ্রিল) বিকালে জেলা সদরের উপজেলা পরিষদ মহল্লার বাড়িতে গিয়ে সম্মাননা প্রদান করেছেন নীলফামারীর জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন। প্রায় ৯০ বছর বয়সের এই বঙ্গবন্ধুর সহচর বাধ্যকজনিত রোগে ভুগছেন। জেলা প্রশাসনের পক্ষে তাকে পাঞ্জাবী, চাঁদর, ক্রেস্ট ও বিভিন্ন ফলমুল উপহার হিসাবে তুলে দেয়া হয়। এসব পেয়ে তিনি আনন্দে আপ্লুত হয়ে জাতির জনক বঙ্গবন্ধুর সাথে রাজনীতির জীবনের বিভিন্ন দিক তুলে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তিনি অসংখ্য স্মৃতিচারন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম ও নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী প্রমুখ। #


পুরোনো সংবাদ

হাইলাইটস 7553141227170716788

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item