অর্ধযুগে পদার্পণ করলো অবলোকন

আজ  ১৪ নভেম্বর/২০১৯ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অবলোকন ৫ম বছর পেরিয়ে ৬ষ্ঠ বছরে পদার্পণ করলো। এই আনন্দময় ক্ষনে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অবলোকনের পরিচালনা পর্ষদের পক্ষে সর্বপ্রথম সম্মানিত প্রিয় পাঠকবৃন্দকে শুভেচ্ছা, অভিবাদন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের মতো পাঠকদের কারনে আমরা আজ জনপ্রিয়তায় আসতে পেরেছি। সত্যের পক্ষ থেকে দীর্ঘ পাঁচ বছর ধরে আমরা সততার সঙ্গে খবর প্রকাশ আসছি। আগামীতেও এই ধারাবাহিকতা রাখতে আমারা সচেষ্ঠ থাকবো।
 সময়ের সাথে সাথে এগিয়ে চলছে বাংলাদেশ।
প্রযুক্তির আলো ছড়িয়ে পডছে সর্বত্র। দেশজুড়ে বিস্তৃতি লাভ করেছে দ্রুতগতির ইন্টারনেট। আজকের সংবাদ জানতে আগামীকালের সংবাদপত্রের জন্য অপেক্ষা করার সময় নেই। যখনই ঘটনা তখনই সংবাদ। দ্রুত অগ্রসরমান বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন নিউজ পোর্টাল। এরই ধারাবাহিকতায় ২০১৪সালের ১৪ নভেম্বর  নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটী থেকে “দেখি বাংলার মুখ” প্রতিপাদ্যকে ধারণ করে চালু হয় অনলাইন নিউজ পোর্টাল“অবলোকন”।

একটি অনলাইন নিউজ পোর্টাল প্রতিদিন পাঠকদের সামনে হাজির হয় পরীক্ষার্থীর মতো। প্রতিদিনই তার পরীক্ষার দিন। আপনারা পাঠকেরা সিদ্ধান্ত নেন, এটা পাস করল, নাকি ফেল করল। অবলোকনের পথচলার তিন বছরে আপনার প্রত্যাশা পূরণে সফলতা অথবা ব্যর্থতার বিচারের ভার আপনাদের উপরেই রইলো। তবে আমরা এ কথা বলতে পারি অবলোকন পরিবার স্বাধীন, নিরপেক্ষ, সৎ ও সাহসী ভুমিকা নিয়ে চলার শপথে বিদ্ধমান । আমরা কারো মুখপত্র নই। জনগণের পক্ষে কোনো সত্য উচ্চারণে আমরা শঙ্কিত হব না এমন সিদ্ধান্তে আমরা অবিচল। আমরা চেয়েছি আপনাদের পরিবারের একজন সদস্য হয়ে উঠতে। আমরা তাই এমন কিছু প্রকাশ করি না, যা আমাদের সাংস্কৃতিক ও পারিবারিক মূল্যবোধে আঘাত হানে। দ্রুত সংবাদ প্রকাশের ইঁদুর দৌড়ে জড়িয়ে ভুল উদ্ধৃতি বা তথ্য বিকৃতি যেন না হয় সেদিকে আমরা সব সময় সচেষ্ট থেকেছি। তবুও স্বল্প এই চলার পথে আমরা যে সব সময় ভুলত্রুটির উর্দ্ধে থাকতে পেরেছি তা নয়।আমাদের সেসব ভুলের জন্য পাঠকের কাছে লজ্জিত। অবলোকন পরিবার পাঠক,ও শুভানুধ্যায়ীদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই আমাদের চলা হয়ে উঠেছে সমৃদ্ধ।
অর্ধযুগে পা রেখে আমরা আরো প্রান্তবন্তো হতে চাই। এ জন্য আমরা আমাদের বিভিন্ন জেলার প্রতিনিধিদের সহযোগীতা কামনা করছি।
সকলের মঙ্গল কামনায় -সম্পাদক

পুরোনো সংবাদ

lead 1529857183883089832

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item