ফলোআপ- সৈয়দপুরে কলেজে ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টাকারী দুই বখাটে যুবক গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতুসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে কলেজে পরীক্ষা দিতে যাওয়ার পথে এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টাকারী দুই বখাটে যুবককে গ্রেপ্তার করা হয়েছে।আজ রবিবার বেলা আড়াই উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কুড়ারপাড় এলাকার পাকাধরা কবরস্থান সংলগ্ন একটি বাঁশঝাড় থেকে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে কাশিরাম বেলপুকুর ইউপির প্রজাপাড়া নয়াবাড়ির মো. ইলিয়াসের ছেলে মো. ফরহাদ (২০) ও একই এলাকার মো. হাশেম আলীর ছেলে লেবু (২২)।
সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই)  ও মামলার তদন্তকারী কর্মকর্তা  মো. জিয়াউর রহমান জিয়া জানান, ওই ঘটনার পর পরই বখাটে যুবকরা সটকে পড়ে। ঘটনার পর থেকে তাদের গ্রেপ্তারে গোটা এলাকায় পুলিশী অভিযান শুরু হয়। অবশেষে রবিবার তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে উল্লিখিত স্থান থেকে বেলা আড়াইটায় তাদের আটক করতে সক্ষম হয়। পরে আটককৃতদের সৈয়দপুর থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত আসামীরা সৈয়দপুর থানায় ছিল। সেখান থেকে তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছিল।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম  কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত ঘটনায়  থানায় দায়েরকৃত মামলার দুই আসামীকে গ্রেপ্তারের বিয়ষটি নিশ্চিত করেন।
এদিকে, কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ঘটনায় আজ রোববারও হাজারীহাট স্কুল এন্ড কলেজে কোন ক্লাশ ও পরীক্ষা  অনুষ্ঠিত হয়নি। সকাল থেকে শিক্ষার্থীরা কলেজে  আসতে থাকে। এরপর তারা ওই ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তারের দাবিতে কলেজে একটি  বিক্ষোভ মিছিল করে। পরে গতকাল বেলা আড়াইটায় শ্লীলতাহানির চেষ্টাকারী বখাটে যুবকদের গ্রেপ্তার হওয়ার খবর শুনে শিক্ষার্থীরা কলেজে আনন্দ মিছিল বের করে। ওই মিছিল থেকে তারা জড়িত বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
প্রসঙ্গত, গত শনিবার সকালে উপজেলার হাজারীহাট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে কলেজে  পরীক্ষা দিতে যাওয়ার পথে শ্লীলতাহানির চেষ্টা করে দুই বখটে যুবক। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বড় ভাই মো. ওবায়দুল হক বাদী হয়ে বখাটে যুবকদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ০৩ (১০) ধারা তৎসহ ৩৪১/৩২৩/৫০৬ পেনাল কোর্ড।  মামলা নং-১৯,তারিখ:২২/০৪/২০১৪ইং।

পুরোনো সংবাদ

নীলফামারী 8162784158687630661

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item