রংপুরে ছাত্রলীগের বিভাগীয় প্রতিনিধি সভা ও কর্মশালায় সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দেওয়ার আহ্বান

হাজী মারুফ-
গত সাড়ে সাত বছরে অভাবনীয় উন্নয়ন মধ্য দিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সামনের দিনগুলোতেও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের সরকারের কোনও বিকল্প নাই। তাই ২০১৯ সালের নির্বাচনের প্রতিটি ভোটারের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের উন্নয়ন খবর পৌঁছে দিতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

মঙ্গলবার রংপুরে বিভাগীয় প্রতিনিধি সভা ও কর্মশালায় তারা এই আহ্বান জানান। বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে এই প্রতিনিধি সভা ও কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, এক সময় এই এলাকায় মঙ্গা ছিল, বিদ্যুৎ ছিল না, পর্যাপ্ত বিশুদ্ধ পানিও পাওয়া যেতো না। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার গঠনের পর এ এলাকায় মঙ্গা দূর করতে সক্ষম হয়েছেন। এই অঞ্চলের একজন মানুষকেও এখন আর না খেয়ে থাকতে হয় না। তাছাড়া রাস্তা ঘাট সহ সকল ধরণের অবকাঠামো উন্নয়নে সরকার সবচেয়ে বেশি কাজ করেছে। সরকারের এই সাফল্যগুলোকেই সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে ছাত্রলীগকে কাজ করতে হবে।এসময় তারা বলেন বিলবোর্ড ব্যানার ফেস্টুনে নিজেদের আত্মপ্রচার না করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো তুলে ধরার পরামর্শ দেন। প্রতিনিধি সভায় কেন্দ্রীয় কমিটির দায়িত্ব প্রাপ্ত নেতাসহ রংপুর বিভাগের সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6984731643843883545

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item