ডিমলায় মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ

“মাদকের ফাদে পড়বে, সব হারিয়ে মরবে ” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে ২৩ এপ্রিল সকাল হতে টেপাখড়িবাড়ী ও গয়াবাড়ী ইউনিয়নের যৌথ উদ্যেগে মাদক, জঙ্গী, সন্ত্রাস নির্মূল ও বাল্যবিবাহ রোধ কল্পে গণসচেতনতা সৃষ্টির লক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত সেমিনারে প্রভাষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় গয়াবাড়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন সরকারের তত্ত্বাবধনে গয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরীফ ইবনে ফয়সাল মুনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ ডোমার-ডিমলা জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার।

বিশেষ আলোচক ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ডিমলা থানা অফিসার ইনচার্জ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আ’’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিস্তা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সৈয়দ আলী, ডিমলা আরবিআর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর হানিফ সরকার, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান, গয়াবাড়ী ইউনিয়ন শাখা ও উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এম. এ ফজলুল বারী, টেপাখড়িবাড়ী ইউনিয়ন আ’’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মিয়ার উদ্দিন, খালিশা চাপানী ইউনিয়ন আ’লীগ সোহরাব হোসেন, জটুয়াখাতা দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুর আলম, পশ্চিম খড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল আনছার, টেপাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ ফাতেমা খাতুন প্রমুখ।

এছাড়াও উক্ত দুই ইউনিয়নের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বাংলাদেশ সরকার খুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গঠনের লক্ষে ভিশন ২০২১ এর লক্ষ্য পূরণে ২০৪১ সালের মধ্যে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশকে স্বয়ং সম্পূন্ন করে গোড়ে তোলার জন্য মাদক, জঙ্গী, সন্ত্রাস নির্মূল ও বাল্যবিবাহ প্রতিরোধে সকলতে এগিয়ে আসার আহবান জানান এবং মাদকের সাথে যারা জরিত তাদেরকে দেখা মাত্রই নিকটতম থানায় যোগাযোগ করার জন্য বলেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 149040156793600609

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item