নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের পঞ্চগড় সীমান্তে ৯৭৮পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি: নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা যথাক্রমে নীলফামারী ও পঞ্চগড় জেলার ১৪৭.৯১৮ কিঃ মিঃ অংশে অনাকাঙ্খিত দুর্ঘটনা রোধের পাশাপাশি মাদক পাচার/গরু চোরাচালানী প্রতিরোধকল্পে অত্যন্ত সতর্ক প্রহরা অব্যাহত রয়েছে। ইতিমধ্যে অধিকতর স্পর্শকাতর স্থান সমূহ চিহ্নিত পূর্বক সিভিল সোর্স, গোয়েন্দা তৎপরতা এবং সার্বক্ষনিক নজরদারী বৃদ্ধি করা হয়েছে। 

এরই ধারাবাহিকতায় ১০ আগস্ট/২০২০ তারিখ আনুমানিক ২১টা ২৫ ঘটিকায় নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর অধীনস্থ মালকাডাঙ্গা বিওপির টহল দল সীমান্ত পিলার ৭৭৪/৪৯-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পাহাড়ীপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারীরা পালিয়ে গেলেও উক্ত স্থান হতে ৯৭৮ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ২,৯৩,৪০০/-(দুই লাখ ৯৩ হাজার চারশ) টাকা। 

বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) অধিনায়ক মোঃ মামুনুল হক। 

উল্লেখ্য, নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর অধীনস্থ নীলফামারী এবং পঞ্চগড় সীমান্ত এলাকায় নিয়মিতভাবে পূর্ব থেকেই সার্বক্ষণিক নিñিদ্র গোয়েন্দা নজরদারী ও টহল তৎপরতা চলমান থাকায় এ ধরণের সফলতা অর্জন করা সম্ভব হচ্ছে। তাছাড়া স্থানীয় সীমান্তবর্তী জনগণের মাদক বিরোধী অভিযানে সহযোগিতা অনস্বীকার্য। জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন এবং সাধারণ জনগনের সহযোগিতায় এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6740729893170580772

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item