ডোমারে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-

  ডোমারে নানার বাড়ী বেড়াতে এসে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ঘোনপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। দুই শিশু মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

নিহত শিশুরা হলো সোনারায় ইউনিয়নের চাকধাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সাইমা ইসলাম(৫) ও একই গ্রামের মোঃ সুমন রহমানের মেয়ে  সুমনা(৬)। সম্পর্কে  তারা বোন ।

স্থানীয়রা জানায়, সোনারায় ইউনিয়নের হরিহরা ঘোনপাড়া গ্রামের আব্দুর রহিমের বাড়ীতে ঈদ উপলক্ষে বেড়াতে আসে তার মেয়ে ও তার   (মেয়ের) স্বামীর ছোট ভাইয়ের মেয়েকে নিয়ে। বুধবার দুপুরে রহিমের বাড়ী সংলগ্ন পুকুরের ধারে দুইশিশু  খেলা করছিলো। এ সময় সকলের অজান্তে দুইশিশুই পুকুরে পড়ে গিয়ে  পানিতে ডুবে মারা যায়।  অনেক খোঁজাখুজির পর তাদের না পেয়ে পুকুরে তাদের মৃত্যুদেহ ভেসে উঠলে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। 

সোনারায় ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই দুঃখজনক। দুই শিশুর পরিবারের শোকের মাতম চলছে বলেও তিনি জানিয়েছেন।

ডোমার থানা অফিসার ইনচার্য মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু দুইটি পানিতে পড়ে মারা গেছে, অভিভাবকের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3216790302670743232

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item