নীলফামারীতে মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১॥ চালক আটক

নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী সদরে মটরসাইকেল ও ভটভটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।  সোমবার(৩ আগষ্ট/২০২০) বিকাল ৪টায় সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের দুবাছরী সরকার পাড়া স্থানে স্থানে ঘটনাটি ঘটে। নিহত জাহাঙ্গীর আলম সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মৃত হাছিম উদ্দীনের ছেলে।
এসময় গুরুত্বর আহত হয়েছেন শমসের আলী(৬০)। তাকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করলে তার শারীরিক অবস্থা আশংকাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত শমসের জলঢাকা উপজেলার বেরুবন্দ এলাকার মৃত জামুল্লাহ ছেলে। 
নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, আজ সোমবার বিকালে জাহাঙ্গীর আলম মটরসাইকেল করে রামগঞ্জ হাটে আসছিল। বিপরীত দিক থেকে পিকআপ ভ্যান (ভটভটি) দ্রুত গতিতে আসলে লক্ষীচাপ ইউনিয়নের দুবাছরী সরকার পাড়া স্থানে মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জাহাঙ্গীর আলম মারা যায়। ভটভটিতে থাকা যাত্রী শমসের আলী গুরুত্বর আহত হলে প্রথমে তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করলে তার শারীরিক অবস্থা আশংকাজনক হলে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় এলাকাবাসী ভটভটি চালক ওসমান গনিকে(৩৮) আটক করে পুলিশকে হস্তান্তর করে দেয়। চালক ওসমান গণি জলঢাকা উপজেলা শিমুলবাড়ি ইউনিয়নের রাজবাড়ি গ্রামের আলাউদ্দিনের ছেলে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 8238256127812475079

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item