ম্যাব এর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় নীলফামারীর পৌর মেয়রকে গণসংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ জনতা ও পৌরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন নীলফামারী পৌরসভার মেয়র ও সদ্য নির্বাচিত মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ম্যাব) এর নির্বাচিত প্রেসিডেন্ট দেওয়ান কামাল আহমেদ। বুধবার(১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়ে নীলফামারীতে গন সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে আসা হয়। সেখানে মুক্তিযোদ্ধা সংসদ, চেম্বার অব কমার্স, টাউন ক্লাব, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী, বিএফএ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতীলীগ, রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন, খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন, সাংবাদিক ফোরাম, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, দোকান মালিক সমিতি, অটো রিকসা চালক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
পড়ানো হয় উত্তরীয়ও। রাতে শহরের পৌর সুপার মার্কেটে পৌরবাসীর ব্যানারে অনুষ্ঠিত হয় মেয়রের জন্য সংবর্ধনা অনুষ্ঠান।
নীলফামারী পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেক সভাপতিত্বে বক্তব্য দেন নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি ফরহানুল হক, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কান্তি ভুষন রায়, জেলা ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদ।
সংবর্ধিত দেওয়ান কামাল আহমেদ বলেন, এটা আমার একার অর্জন নয়, পৌরবাসীর কারণে সম্ভব হয়েছে। পৌরবাসীর ভালোবাসা না থাকলে এ আসনের মর্যাদা পেতাম না।  সারাদেশের পৌরসভার মেয়র কাউন্সিলর এবং কর্মকর্তা কর্মচারীগণ আমার প্রতি আস্থা রেখে যে দায়িত্বভার দিয়েছেন সেটি যথাযথ ভাবে পালন করবো।
তিনি বলেন, এরআগে আগে সারাদেশের মধ্যে নীলফামারী পৌরসভার ভালো কাজের স্বীকৃতি স্বরূপ চ্যা¤িপয়ন সিটি এ্যাওয়ার্ড অর্জন করে। এটিও সম্ভব হয়েছে নীলফামারী বাসীর কারণে।
পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়ন করেন স্থানীয় শিল্পিরা। এর আগে নীলফামারী আসার পথে দারোয়ানী টেক্সটাইল মোড় ও কালিতলা বাসটার্মিনালে পথ সভায় বক্তব্য দেন ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহমেদ।
উল্লেখ্য যে, সম্প্রতি সারাদেশের পৌরসভাগুলোর সংগঠন মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর প্রেসিডেন্ট নির্বাচিত হন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ। সোমবার রাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5715651203401135872

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item