নীলফামারীতে অপহরণ মামলায় রণচন্ডী ইউপি চেয়ারম্যান কারাগারে

বিশেষ প্রতিনিধি -নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রণচন্ডী ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমানকে এক গৃহবধু অপহরণ মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। আজ বুধবার(১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নীলফামারী জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অক্ষয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান বিমান ওই মামলায় উচ্চ আদালতের জামিনে ছিলেন। জামিন শেষে নি¤œ আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মো. মাহাবুর রহমান তার জামিন নাকচ করে কারাগারে পাঠান।
উল্লেখ্য, চলতি বছরের ৫ জুলাই কিশোরীগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর গ্রামের মো. মোমিদুল ইসলামের মেয়ে চাঁদনী ওরফে মোসলেমাকে (২১) সৈয়দপুর থেকে অপহরণ করেন তার কথিত প্রেমিক একই উপজেলার নিজামের চৌপথী গ্রামের রওশন হাবিব বাবু। এ ঘটনায় চাঁদনীর বাবা মোমিদুল ইসলাম বাদী হয়ে গত ১১ জুলাই সৈয়দপুর থানায় একটি মামলা করেন।
মামলার পর পুলিশ রংপুর থেকে চাঁদনীকে উদ্ধার এবং কিশোরগঞ্জ উপজেলা শহরের হোটেল ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করেন। মামলার প্রধান আসামী রওশন হাবিব বাবু পালিয়ে যায়। ওই অপহরণ ঘটনায় সহযোগিতার অভিযোগে রণচÐী ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমানকেও আসামী করা হয় মামলায়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2471439116706102146

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item