পরকীয়া প্রেমে বাঁধা, স্বামীকে গুম,থানায় মামলা, স্ত্রী গ্রেফতার

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছার পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ায় স্বামীকে গুম করার অভিযোগে স্ত্রীসহ ৫ জনের নামে পীরগাছা থানায় একটি হত্যা ও গুমের মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে নিখোঁজ আমিনুলের স্ত্রীকে গ্রেফতার করলেও অন্য আসামীদের প্রেফতার করতে পারেনি।
অভিযোগে জানা গেছে, উপজেলার ইটাকুমারী ইউনিয়নের ছোট হায়াত খাঁ গ্রামের মৃত চাঁন মামুদ এর ছেলে আমিনুল ইসলামের সাথে দীর্ঘ এক যুগ আগে একই গ্রামের মৃত আমজাদ হোসেনের মেয়ে মঞ্জিলা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে আঁখি মনি নামে একটি ১১ বছরের মেয়েও রয়েছে। বিয়ের কয়েক বছর পর থেকে পাশ্ববর্তী পবিত্রঝাড় (খাঁ পাড়া) গ্রামের আঃ আউয়াল মিয়া আতœীয়তার সুত্র ধরে আমিনুল ইসলামের বাড়িতে যাতায়াত করতে থাকে। বাড়িতে আসা যাওয়ার সুবাধে স্ত্রী মঞ্জিলা বেগমের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এলাকাবাসী আমিনুল ইসলাম এর স্ত্রী ও আঃ আউয়ালকে আপত্তিকর অবস্থায় আটক করে এবং গ্রাম্য শালিসে বিষয়টি মিমাংসা হয়। জীবন জীবিকার তাগিদে আমিনুল স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় চলে যান। লম্পট আঃ আউয়াল মঞ্জিলা বেগমের সাথে পরকীয়া প্রেমের সর্ম্পক চালিয়ে যায়। ঢাকার বাসায় তার স্ত্রী ও পরকীয়া প্রেমিক আঃ আউয়ালকে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা আটক করেন এবং স্ত্রীর সাথে মনোমালিন্য হলে স্ত্রী-সন্তানকে ঢাকায় রেখে গ্রামের বাড়ি পীরগাছায় চলে আসে আমিনুল ইসলাম। এরপর গত ২৭মে/২০১৭ তারিখে আমিনুলের স্ত্রী, পরকীয়া প্রেমিক আঃ আউয়াল, মন্টু, হাছেন, সফিউদ্দিন কৌশল অবলম্বন করে আমিনুলের বাড়িতে আসে এবং তার কাছে ক্ষমা প্রার্থনা করে ঢাকা যাবার কথা বলে নগদ ৭০ হাজার টাকা ও এক বস্তা চালসহ আমিনুলকে নিয়ে যায়। এরপর থেকে আমিনুলকে আর খুজে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। পরে আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগম ঈদের পর একাই ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসলে আমিনুলের মা আমিরন নেছা তার কাছে ছেলের কথা জানতে চাইলে সে জানায় আমিনুল ঈদের আগেই চলে এসেছে। এদিকে আমিনুলের স্ত্রী ও আসামীগণের সন্দেহ জনক আচরণ ও ছেলের কোন সন্ধান  না পেয়ে আমিরন নেছা বাদি হয়ে ৫ জনের নামে পীরগাছা থানায় একটি হত্যা ও গুমের মামলা দায়ের করেন। পরে পীরগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগমকে গ্রেফতার করে।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও পীরগাছা থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগমকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ডে আনা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 5564254183379868663

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item