ডোমার, চিলাহাটী ও সৈয়দপুরে ছাত্রলীগের কমিটি বাতিল

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ মে॥
বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার জরুরী সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক নিস্ক্রিয়তা ও অদক্ষতার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার আওতাধীন ডোমার সরকারী কলেজ ও চিলাহাটী সরকারী কলেজ শাখার কমিটি বাতিল করা হয়েছে। অপরদিকে দীর্ঘদিন ধরে সৈয়দপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি না থাকায় এ সমস্ত কমিটি পূর্ণগঠনে আগামী ১০ জুলাই আগ্রহী প্রার্থীদের সহস্তে লিখিক আবেদন চেয়েছে  জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক।
আজ রবিবার পৃথক দুইটি পত্রের মাধ্যমে নীলফামারী জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার স্বাক্ষরিত উক্ত সিদ্ধান্তের কথা জানানো হয়।

ডোমার ও চিলাহাটী প্রেস বিজ্ঞপ্তিঃ- বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাংগঠনিক নিস্ক্রিয়তা ও অদক্ষতার কারনে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার আওতাধীন ডোমার সরকারী কলেজ ও চিলাহাটী সরকারী কলেজ শাখার কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
সেই সাথে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগামী ১০ জুলাই/২০১৭ তারিখের মধ্যে ডোমার সরকারি কলেজ ও চিলাহাটী সরকারি কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রত্যাশী প্রাথীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ও প্রয়োজনীয় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সদনপত্রের ফটোকপিসহ বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে স্ব-হস্তে প্রেরন করার জন্য আহবান করা হয়েছে।

সৈয়দপুর প্রেস বিজ্ঞপ্তিঃ- নীলফামারী জেলা শাখার আওতাধীন সৈয়দপুর উপজেলা শাখা, পৌর শাখার দীর্ঘদিন যাবত কমিটি না থাকায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছে।
এমতাঅবস্থায় সৈয়দপুর উপজেলা শাখা ও পৌর শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী ১০ জুলাই/২০১৭ তারিখের মধ্যে সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ও প্রয়োজনীয় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সদনপত্রের ফটোকপিসহ বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে স্ব-হস্তে প্রেরন করার জন্য বলা হয়েছে।

নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, আগামী ১০ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র মোতাবেক ডোমার, চিলাহাটী ও সৈয়দপুরে যাচাই বাচাই সাপেক্ষে প্রার্থীদের নির্বাচন করা হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8294297611405905897

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item