নজরুল একাডেমীর বর্ষবরণ উদযাপিত

প্রেস বিজ্ঞপ্তি

নজরুল একাডেমী ‘বাংলা নববর্ষ ১৪২৪’ বরণ উপলক্ষে ১৫ এপ্রিল ২০১৭ শনিবার সন্ধ্যা ৬টায় মগবাজারস্থ নজরুল একাডেমী ভবনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নজরুল একাডেমীর সাধারণ সম্পাদক জনাব মিন্টু রহমান।
সঙ্গীতানুষ্ঠানে প্রথমে বাংলা নববর্ষের উদ্বোধনী সঙ্গীত ও নজরুল একাডেমীর থিম সং  ‘একি অপরূপ রূপে মা তোমায় হেরিনু পল্লী জননী’ সমবেত কণ্ঠে পরিবেশন করে নজরুল একাডেমীর শিক্ষার্থী শিল্পীবৃন্দ। এরপর সঙ্গীত বিভাগের প্রতিটি শ্রেণী থেকে একটি করে সমবেত সঙ্গীত পরিবেশিত হয়।
শেষে বাংলা সংস্কৃতি ও কৃষ্টির পরিচয়বাহী সঙ্গীত, আবৃত্তি পরিবেশন করেন নজরুল একাডেমীর সম্মানিত শিক্ষক, কর্মকর্তা, অতিথি শিল্পী ও শিক্ষার্থীবৃন্দ। এদের মধ্যে মিন্টু রহমান, মাহতাবুল আলম, রেজা মতিন, ইয়াকুব আলী খান, করিম শাহাবুদ্দীন, তানজিনা করিম স্বরলিপি,  মোঃ বদিউজ্জামান, মাজহারুল ইসলাম, মহসিনা খানম, রেবেকা সুলতানা, সামিহা জারিন এশা, মাইশা জারিন সুবহা, আনমোর জারা, পূর্বাশা হক, নাজমা মান্নান, তানজিম শোহেল, নুঝহাত জারিন, ফাতিহা মুশতারী, ফারাহ তারাননুম, ফাইরুজ পূর্ণতা, মাহিবা আক্তার জেবা প্রমুখ। অনুষ্ঠানটি সকলের জন্য উন্মুক্ত ছিল।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 8073510728807617413

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item