নীলফামারীতে ৫টি সড়ক পাকা করণ কাজের উদ্ধোধন করলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ এপ্রিল॥
নীলফামারী জেলা সদরের খোকশাবাড়ি, পলাশবাড়ি ও গোড়গ্রাম ইউনিয়নের ৫টি সড়ক পাকাকরণের কাজের ভিত্তি ফলক উম্মোচন করেছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। আজ রবিবার(২৪ এপ্রিল)তিনি এসব রাস্তার পাকা করনের আনুষ্ঠানিক ভাবে কাজের উদ্ধোধন করেন। বর্তমান সরকারের উন্নয়ন কর্মসুচিতে স্থানীয় সরকার বিভাগের (এলজিইডি) তত্বাবধানে অগ্রাধীকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন ২ প্রকল্পের আওতায় ৫ কোটি ২৯ লাখ টাকা ব্যয়ে প্রায় ১০ কিলোমিটার সড়ক পাকা করণ করা হচ্ছে ওই সব এলাকায়।
সকাল ১১টার দিকে খোকশাবাড়ি ইউনিয়নের টেপুরডাঙ্গা বাজারে ও ১২টার দিকে  খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চত্তরে,দুপুর একটার দিকে গোড়গ্রাম ও দুপুর দুইটায়  পলাশবাড়ি ইউনিয়নের জ্ঞানদাস কানাইকাটা বাজারে পৃথক দুটি অনুষ্ঠানে মন্ত্রী বক্তব্য দেন।
এসব অনুষ্ঠানে মন্ত্রী বিগত দিনের জামায়াত বিএনপির আন্দোলনের কথা উল্লেখ করে বলেন, ধর্মের নামে, রাজনীতির নামে দেশে বিসৃঙ্খলা সৃষ্টি করা হয়েছে। তারা বলেছে এটা তাদের আন্দোলন, কিন্তু এটা কোনো আন্দোলন নয়, এটা ধ্বংস। এটা না হলে আমরা আরও এগিয়ে যেতাম। দেশে শান্তি সৃঙ্খলা বজায় থাকলে উন্নয়ন হবে।
এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. বেলাল হোসেন, সহকারী পুলিশ সুপার মো. ফিরোজ কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5669345892099793752

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item