ইবি প্রো-ভিসির বিরুদ্ধে ভিসি হটানোর অভিযোগ, থানায় জিডি

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি
: ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. এম শাহীনুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ভিসি হটাও’ আন্দোলনের অভিযোগ করা হয়েছে। গত রোববার ‘গরম খবর খবর’ নামে একটি ফেসবুক আইডিতে এ অভিযোগ করা হলে ঐ দিন রাতে প্রো-ভিসির নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ ইবি থানায় একটি জিডি করেন। ইবি থানার জিডি নম্বর ৪১৭/১৩/০৩/১৬।
স্ট্যাটাসে প্রো-ভিসিসহ উপ-রেজিস্ট্রার নওয়াব আলী, প্রোভিসির এপিএস আব্দুল হান্নান ও গিয়সের বিরুদ্ধে অভিযোগ করে বলা হয়, বিশ্বাবিদ্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের ইস্যুবিহীন আন্দোলনের ধুম পড়ে গেছে, ইস্যু যাই হোক না কেন, মূল ব্যাপার হল ভিসি হটানো। কিছুদিন পূর্বে কর্মকর্তারা নতুন স্কেলের দাবিতে আন্দোলন করলেও এদের মূল উদ্দেশ্য ছিল আন্দোলনকে ‘ভিসি হটাও’ আন্দোলনে পরিনত করা। আর সে কর্মসূচীর সময় ভিসি মহদয়কে হান্নান ও নবাব আলী গালাগাল দেয় বলেও স্ট্যাটাসে উল্লেখ করা হয়।
জিডির বিষয়ে যোগাযোগ করা হলে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনীত কুমার গায়েন সোমবার সকালে জিডির বিষয়টি নিশ্চিৎ করেন।
এবিষয়ে ভারপ্রাপ্ত ভিসি ও প্রো-ভিসি প্রফেসর ড. এম শাহিনুর রহমান বলেন, একটি ফেইক আইডি থেকে মানহানিকর মন্তব্য করার ঘটনায় জড়িতদের শনাক্ত করার জন্য ইবি থানায় জিডি করার নির্দেশ দিয়েছি।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5709908090405574276

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item