মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় দফায় ঘর পাচ্ছেন ডিমলার আরও ১৫০টি পরিবার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেতে যাচ্ছেন নীলফামারীর ডিমলা উপজেলার আরও ১৫০টি ভূমিহীন ও গৃহনীয় পরিবার। আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় দ্বিতীয় পর্যায়ে উপজেলার ১৫০টি পরিবারকে ২ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে সরকারী খাস জমিতে আধাপাকা ঘর নির্মান করে দেয়া হচ্ছে। প্রতিটি ভুমিহীন ও গৃহনীয় পরিবারের জন্য বরাদ্দ রয়েছে ১লাখ ৯৫ হাজার টাকা। 

আজ বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী/২০২১) বেলা ১২টায় ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী গ্রামের ৭৬টি পরিবারের আধাপাকা ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুল ইসলাম চৌধুরী, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, সহকারী কমিশনার( ভুমি) মনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রান শাখার উপ-প্রকৌশলী ফেরদৌস আলম, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, উপজেলা আওলীগ সাধারণ সস্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমুখ। 

উল্লেখ যে, আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় দ্বিতীয় পর্যায়ে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের ৭৬টি, বালাপাড়া ইউনিয়নের ৬৪টি ও ডিমলা সদর ইউনিয়নের ১০টি নতুন ঘর স্থাপন করা হচ্ছে। এর আগে গত ২৩ জানুয়ারি প্রথম দফায় ১লাখ ৭৫হাজার টাকা ব্যয়ে খাস জমিতে ডিমলায় ১৮৫টি ঘর নির্মাণ করে ভূমিহীন ও গৃহনীয় পরিবারদের হস্তান্তর করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1865778422921796426

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item