পার্বতীপুরে মাদক সম্রাট বাবুয়া গ্রেফতার

এম এ আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকা থেকে মাদক সম্রাট মোঃ জামিল ওরফে বাবুয়া (৩৫) কে ইয়াবা সহ হাতে নাতে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ । বুধবার রাত ১১ টা ৩০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয় । আজ বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত মাদক সম্রাট বাবুয়াকে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে । 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে পুলিশের সৈয়দপুরের ডিবি’র ওসি মোঃ জাহাঙ্গীর আলম ও পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মোঃ এমদাদুল হকের নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বুধবার রাত ১১ টা ৩০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকার রেলওয়ে পার্কের পশ্চিম পার্শ্বের রাস্তা থেকে ২৪ পিস ইয়াবা ও ১টি ওয়ালটন মোবাইল ফোন সহ মাদক সম্রাট বাবুয়াকে হাতে নাতে গ্রেপ্তার করে । সে নিলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শহরের রসুলপুর মহল্লার মৃত মঞ্জুর হোসেনের পুত্র এবং একজন চিহিন্ত মাদক সম্রাট । তার বিরুদ্ধে সৈয়দপুর ও পার্বতীপুর থানায় ১০/১২ টি মামলা রয়েছে বলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মোঃ এমদাদুল হক জানিয়েছে ।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মোঃ এমদাদুল হক বাদী হয়ে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১)১০(ক) ধারায় পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন(মামলা নম্বর-১, তারিখ-১২/৮/২০২০) ।


পুরোনো সংবাদ

নির্বাচিত 7988454219593983445

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item