ডোমারে স্বেচ্ছাসেবী সংগঠন সহযোগিতার হাত এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
দেশে করোনা ভাইরাসের প্রভাবে মানুষ দিশে হারা। দোকান পাট, কাজ বন্ধ হয়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এমন করুন সময়ে সহযোগিতার হাত নামক একটি (স্বেচ্ছাসেবী সংগঠন) এর উদ্যোগে কর্মহীন, দুঃস্থ ও অসহায় ৫শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সহযোগিতার হাত সংগঠনের আহবায়ক আলহাজ্ব মুফতি মাহামুদ বীন আলমের নেতৃত্বে উপজেলার হরিণচড়া, সোনারায়, সদর ইউনিয়ন ও পৌর এলাকায় রাতে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন তারা। যাতে চাউল, ডাল, তেল, আলু, আটা, পিয়াজ ও ২টি করে সাবান ছিল।
গত শনিবার থেকে এ কার্যক্রম চালু করা হয়। বিতরণ কালে সংগঠনের সদস্য সচিব জাকিরুল ইসলাম, যুগ্ন আহবায়ক সার্জেদ নোমান, সাকলাইন আবির, ফাতিম ইসতিহাক ইসতি, সংগঠক আবু সাহিদসহ অনেকে উপস্থিত ছিলেন। সংগঠনের আহবায়ক আলহাজ্ব মুফতি মাহামুদ বীন আলম জানান, মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী, প্রবাসী জাহিদুল ইসলাম মুনের সার্বিক ব্যবস্থাপনায় সকল সদস্য মিলে প্রায় ১লক্ষ ৫০ হাজার টাকা সংগ্রহ করি।  ৫শত পরিবারকে সহায়তা করা হয়েছে। আগামীতে দেশের অবস্থা বুঝে আমাদের বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। কোন স্ব-হৃদয়বান ব্যক্তি স্বেচ্ছায় সংগঠনে সহযোগিতা করতে চাইলে বিকাশ- ০১৭৯৪-৯৭২৭১১ নম্বরে যোগাযোগ করার জন্য অনরোধ করেন তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 5784248893566833672

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item