নীলফামারীতে আরো এক যুবকের পজেটিভ॥ সংখ্যা দাঁড়ালো ১০


নীলফামারী প্রতিনিধি ২১ এপ্রিল॥ নীলফামারীতে আরো এক যুবক(১৯) করোনা ভাইরাস সংক্রামনে আক্রান্ত হয়েছে। আজ মঙ্গলবার(২১ এপ্রিল/২০২০) বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র থেকে পাওয়া রির্পোটে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন। ফলে এ নিয়ে নীলফামারী জেলায় এক চিকিৎসক ও এক কিশোরী সহ করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১০ জনে।
জানা যায়, নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের যুবক(১৯) গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় নির্মান শ্রমিকের কাজ করতো। গত ১৫ এপ্রিল জ্বর, সর্দি ও কাঁশি নিয়ে নিজ বাড়ি আসে। জেলা স্বাস্থ্য বিভাগ ১৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা কেন্দ্রে প্রেরণ করে। আজ মঙ্গলবার বিকালে পরীক্ষার ফলাফলে ওই যুবকের করোনা পজেটিভের রির্পোট আসে। সন্ধ্যায় তাকে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে। এই সহ আইসোলেশন ওয়ার্ডে কোভিড-১৯ প্রমানিত ১০জন চিকিৎসাধীন রয়েছে। আক্রতরা সকলে শ্রমিক। তারা ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর ও কুমিল্লা থেকে নিজবাড়িতে ফিরে এসে করোনায় আক্রান্ত হয়।
সুত্র মতে, আজ মঙ্গলবার পর্যন্ত এ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে ২৭৮ জনকে রাখা হয়েছে। বর্তমানে ৫ হাজার ৫৯৩ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। জেলায় মোট নমুন সংগ্রহ করা হয়েছে ২৮৬ জনের। এর মধ্যে ১৮০ জনের ফলাফল এসেছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 5571746808171187843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item