করোনা প্রতিরোধে নীলফামারী পৌরসভার সবার ছুটি বাতিল॥ লিফলেট বিতরণ

নীলফামারী প্রতিনিধি ২১ মার্চ॥ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে দেশের সকল পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিলের জন্য স্ব-স্ব পৌরসভার মেয়রদের অনুরোধ করেছেন বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। ভারত সফর শেষে নীলফামারী ফিরে পৌর মেয়র হোম কোয়ারেন্টাইনে থেকে আজ শনিবার দুপুরে মুঠোফোনে বিষয়টি সাংবাদিকদের অবগত করেন।
তিনি এ ব্যাপারে মোবাইল ফোনের মাধ্যমে তার এই অনুরোধ স্থানীয় গণমাধ্যমকর্মীদের অবগত করে জানান, করোনা ভাইরাসের কারণে তিনি নীলফামারী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করেছেন। আজ শনিবার তিনি ছুটি বাতিল করে সকল কর্মকর্তা ও কর্মচারীদের করোনা প্রতিরোধে পৌরবাসীদের নিকট সচেতনামুলক প্রচারনা ও প্রচারপত্র বিতরন করিয়েছেন। করোনা প্রাদুর্ভাবের সময় ও পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সব কর্মকর্তা-কর্মচারী, ছুটি প্রাপ্য হবেন না বলে জানান পৌর মেয়র। বিষয়টি তিনি দেশের অন্যান্য পৌরসভার মেয়রদের ছুটি বাতিলের অনুরোধ করেন। এর পাশাপাশি মেয়র করোনা ভাইরাসের এই সময় বিভিন্ন স্থানে বিয়ে, গণজমায়েত কোনও সমাবেশ আয়োজন না করার জন্য অনুরোধ করেন।
এদিকে করোনা প্রতিরোধে নীলফামারী পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীরা আজ শনিবার সকাল থেকে প্রচার প্রচারনার পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্নতার কাজে নিয়োজিত ছিল। পৌর মেয়রের এমন উদ্যেগকে স্বাগত জানিয়েছে নীলফামারী পৌরবাসী।
প্রচারণা কাজের নেতৃত্ব দেন পৌরসভার প্যানেল মেয়র ঈসা আলী, সচিব মশিউর রহমান, কাউন্সিলর বাদশা আলমগীর, আনিছুর রহমান, শিরিন নূর রিক্তা, জাফর সাদেক সিদ্দিকী, হিসাবরক্ষক এবিএম গোলাম মোস্তফা, পৌর স্বাস্থ্য পরিদর্শক ফরিদ আহমেদ, অফিস সহকারী রানা ইসলাম, আনজাম হোসেন, সুজন আলম প্রধান প্রমুখ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8125968913016679124

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item