নবাবগঞ্জ উপজেলায় কর্মরত ১২ মাস বেতন না পেয়ে অনাহারে দিন কাটাচ্ছে বেলাল মালী

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ, দিনাজপুর।

নিয়োগ সংক্রান্ত সূত্র এবং ভূক্তভোগী মোঃ বেলাল হোসেনের মাধ্যমে জানা যায়, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার সৌন্দর্য বৃদ্ধির স্বার্থে সরকারীভাবে মালি পদে নিয়োগ পাওয়া মোঃ বেলাল হোসেন দীর্ঘ ১৯মাস ধরে সরকারী বেতন-ভাতা না পেয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবণ যাপন করছে।
সরকারী অর্থ বিভাগের রাষ্ট্রতন্ত্র প্রতিষ্ঠান শাখা ৪ এর গত ১৬ জানুয়ারী ২০১৭ইং তারিখে ০৭.০০.০০০০. ১২৯.০০.২৫.২০১২-০৯স্ম­ারকের সম্মতি অনুযায়ী স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জারীকৃত উপজেলা রাজস্ব তহবিল ব্যবহার নির্দেশিকা ২০১৪ এর ৫(ত)নং অনুচ্ছেদের নির্দেশনা অনুসরণ পূর্বক ও উপজেলা রাজস্ব তহবিলের অর্থায়নে ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় স্থানীয় সরকার বিভাগ(উপজেলা-১ শাখা) জারিকৃত স্মারক নং ৪৬.০৪৬.০১৫.০০.০০৪.২০­১২-২১০ ছাড়পত্র মূলে ১১/০৪/১৯ইং তারিখ উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় কমিটির সকল সদস্যবৃন্দের সুপারিশের প্রেক্ষিতে নবাবগঞ্জ উপজেলা পরিষদের অধিনে মোঃ বেলাল হোসেন পিতাঃ মৃত -জফুর উদ্দিন গ্রামঃ বিনোদনগর, ডাকঃ বিনোদনগর, থানাঃ নবাবগঞ্জ, জেলাঃ দিনাজপুরকে মনোনয়ন করে শর্ত সাপেক্ষে মালি পদে নিয়োগ প্রদান করা হয়।
১১/০৪/২০১৯ইং তারিখে কমিটির প্রেরিত পত্র যাহার স্মারক নং ০৫.৫৫.২৭৬৯.০০০.০০০. ১৮/৫০৭(৪০) মোতাবেক ১৪/০৪/২০১৯ইং তারিখ সকাল ১০.০০টায় মোঃ বেলাল হোসেন মালি পদে যোগদান করে।
মালি পদে সরকারী চাকুরী করে আজ পর্যন্ত সরকারী কোন সুযোগ সুবিধা পায়নি মালি মোঃ বেলাল হোসেন। শুধু তাই নয়, দীর্ঘদিন যাবৎ বেতন -ভাতা না পেয়ে অর্ধাহারে অনাহারে দিন কাটাতে হচ্ছে।
বঙ্গবন্ধু কন্যার সোনার বাংলা যখন উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে, ক্ষুধা আর দারিদ্র মুক্ত ডিজিটাল নিরাপদ বাংলাদেশ তখন, মালি পদে সরকারী চাকুরী করা মোঃ বেলাল হোসেন পরিবার পরিজন নিয়ে বেতন-ভাতা না পয়ে মানবেতর জীবণ যাপন করছে।
এ বিষয়ে মালি মোঃ বেলাল হোসেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ তার সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীদের সু-দৃষ্টি কামনা করছেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 9117432059814152954

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item