ডিমলায় অসহায় দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে সারাদেশের মতোই স্থবির হয়ে গেছে নীলফামারীর ডিমলা উপজেলা। এরমধ্যে নিম্ন আয়ের খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলোর জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের সহায়তায় এগিয়ে এসেছেন উপজেলা প্রশাসন।
শনিবার (২৮-মার্চ) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার খগাখড়িবাড়ি, খালিশা চাপানী, ঝুনাগাছ চাপানী ও টেপাখড়িবাড়ী ইউনিয়নের এলাকার বিভিন্ন স্থানে রিকশাচালক ও দিনমজুরদের চাল, ডাল, আলু হাত ধোয়া সাবানসহ বিভিন্ন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম।


ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায় বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারি বরাদ্দ থেকে উপজেলার ১০টি ইউনিয়নে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত থাকবে।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান বলেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দ হতে  “করোনা ভাইরাসের” কারণে বাড়ী হতে বাহিরে গিয়ে জীবিকা নির্বাহ করতে না পারা সেই সকল কিছু দুস্থ অসহায়, বয়স্ক ও প্রতিবন্ধি পরিবারের বাড়ী-বাড়ী গিয়ে তাঁদের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও সাবান সম্বলিত প্যাকেট সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। এসময় স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য/সদস্যা, গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3767293122115723739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item