নীলফামারীতে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নীলফামারী ইউনিটের বার্ষিক সাধারণ সভা/২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(৬ ডিসেম্বর) সকালে নীলফামারী বড় মাঠ সংলগ্ন ইউনিট অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।
ইউনিট চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক হাসিনা আহমেদ এবং গত মেয়াদের ব্যয়ের হিসাব ও আগামী মেয়াদের আয়-ব্যয়ের পরিকল্পনা উপস্থাপন করেন কার্যনির্বাহী সদস্য এস.এম.সফিকুল আলম ডাবলু। এছাড়াও নীলফামারী পৌরসভার মেয়র ও কার্যনির্বাহী সদস্য দেওয়ান কামাল আহমেদ, অ্যাডভোকেট আনিসুল আরেফীন চৌধুরী, ডা. মুজিবুল হাসান চৌধুরী ও ডা. হাসান হাবিবুর রহমানসহ অন্যান্যরা এসময় বক্তৃতা করেন।
সভার দ্বিতীয় অধিবেশনে ২০২০-২০২২ মেয়াদের ইউনিট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে পদাধিকার বলে জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন চেয়ারম্যান এবং হাসিনা আহমেদ পূনঃরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।এছাড়াও সর্বসম্মতিক্রমে নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদকে ভাইস-চেয়ারম্যান এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে ডা. মজিবুল হাসান চৌধুরী শাহীন, মমতাজুল হক, ডা. হাসান হাবিবুর রহমান হাবিব, এস.এম. সফিকুল আলম ডাবলু ও খোকা রাম রায় নির্বাচিত হন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সরওয়ার মানিক এবং কমিশনার হিসেবে অ্যাডভোকেট নুরল জাকী স্টালিন ও আব্দুল মজিদ নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন।প্রধান নির্বাচন কমিশনার সরওয়ার মানিক জানান, ২০২০-২০২২ মেয়াদের জন্য ১১ সদস্যের কমিটির মধ্যে আটজনকে নির্বাচিত করা হয়। বাকী তিন সদস্যকে কেন্দ্রীয় কমিটি কো-অপ্ট করে নির্বাচিত করবে। #

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7799590770143378691

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item