সৈয়দপুরে কিন্ডার গার্টেন উন্নয়ন সমিতির উদ্যোগে মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির উদ্যোগে পঞ্চমমেধা মূল্যায়ন পরীক্ষা-২০১৮ এর মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার স্থানীয় রেলওয়ে মুর্তজা মিলনায়তনে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠনের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধান, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অধ্যক্ষ আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু। সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির সভাপতি ও শহরের পুরাতন বাবুপাড়াস্থ শেখ ইসমত জাহান স্কুলের অধ্যক্ষ মীর সানোয়ার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি কৃষিবিদ এম. এ. মবিন সরকার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রহমতউল্ল্যাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজা খাতুন, সেন্ট জোরেজা স্কুলে অধ্যক্ষ সিষ্টার সীমা কষÍা, আলহাজ্ব ক্কারী মাওলানা মো. মাক্সুদুর রহমান প্রমূখ।
 গোটা অনুষ্ঠানটি উপস্থাপনা সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মো. হেলাল হোসেন।
অনুষ্ঠানে সংগঠনের উদ্যোগে পঞ্চশ শ্রেণীর মেধা মূল্যায়ন পরীক্ষা - ২০১৮ এর ৫১ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এদের মধ্যে ট্যালেন্টপুলে ১৫ জন এবং সাধারণ শাখা ৩৬ জনকে পুরস্কৃত করা হয়।
অনুষ্ঠানে সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির সকল সদস্য,বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও মেধাবী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।       

পুরোনো সংবাদ

সৈয়দপুর 809184484519861125

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item