গাইবান্ধায় ছিনতাই ঘটনায় মামলা: সেনা সদস্যসহ আসামী-৩

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানায় মারামারীসহ ছিনতাইয়ের ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতিবেদনের পর অবশেষে সেনা সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
জানা যায় উপজেলার বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামের মৃত গোলজার হোসেনের পুত্র আব্দুল জব্বার দুলাল বাদী হয়ে গত ৫ মার্চ মামলা করেন। এর আগে তিনি গাইবান্ধা পুলিশ সুপার বরাবরে অভিযোগ করলে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মইনুল হক তদন্ত করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় বাদীকে থানায় মামলা করার পরামর্শক্রমে প্রতিবেদন দাখিল করেন।
অভিযোগ ও মামলা সুত্রে জানা যায় গত ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর বেলকা ইউপি সদস্য সানোয়ার হোসেন বাবু সুযোগবুঝে এক মহিলার শ্লীলতাহানী ঘটনোর ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করেন ঐ মহিলা। এরআগে মিমাংসা করতে না পেয়ে ঐ মহিলাকে মামলা করার পরামর্শ দেন আব্দুল জব্বার দুলাল। এতে ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য সানোয়ার হোসেন বাবু তার ভাই সারোয়ার হোসেন বাবু ও ভাগ্নে শাহ্ সুফী আহমেদ সুমনসহ অজ্ঞাত নামা আরও ৪-৫ জনকে নিয়ে বেলকা চৌ-রাস্তা মোড়ে অবস্থিত মেসার্স দুলাল ষ্টোরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট, মারপিট করার পর একটি মোটরসাইকেল  ছিনতাই করে। এ ঘটনায় মামলার বাদী আব্দুল জব্বার দুলাল তাদের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলার বাদী জানান মোটরসাইকেল ছিনাতাইকারী শাহ্ সুফী আহমেদ সুমন ৩ নম্বর আসামী। সে ঘাটাইল সেনানিবাসে ১৮ ইঞ্জিনিয়ার কর্পোরাল পদে কর্মরত । ঘটনার কয়েক দিন আগে থেকেই সে ছুটিতে এসে অবস্থান করছিল আর ঘটনার কয়েকদিন পর কর্মস্থলে গিয়ে বহাল তবিয়তে চাকরি করছে।  

পুরোনো সংবাদ

গাইবান্ধা 4786510861099789430

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item