নীলফামারীর পৌরসভাগুলোয় তিনদিন ব্যাপী কর্মবিরতি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৮ জানুয়ারী॥
রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন ভাতা প্রদানের দাবীতে তিনদিন ব্যাপী কর্মবিরতি কর্মসুচী শুরু করেছে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা।
আজ রবিবার সকাল ৯টা থেকে পৌরসভা কর্মকর্তা কর্মচারী সার্ভিস এ্যাসোসিয়েশন’র উদ্যোগে জেলার নীলফামারী, ডোমার, জলঢাকা ও সৈয়দপুর পৌরসভায় কর্মবিরতি করছেন তারা। এটি চলবে আগামী ৩০ জানুয়ারী সন্ধ্যা ৬টা পর্যন্ত। নীলফামারী পৌরসভায় কর্মসুচীতে নেতৃত্ব দেন কমিটির যুগ্ম আহবায়ক আহসানুল কবির। এ সময় বক্তব্য দেন নীলফামারী পৌরসভার সচিব মশিউর রহমান, এ্যাসোসিয়েশনের সদস্য আব্বাস আলী, বিভাগীয় কমিটির সদস্য ফরিদ আহমেদ প্রমুখ।
যুগ্ম আহবায়ক আহসানুল কবির জানান, জেলার চার পৌরসভায় কর্মকর্তা কর্মচারী রয়েছেন পাঁচ’শ জনের মত। আমরা তিনদিন দাফরিক কোন কাজে অংশগ্রহণ করবো না। দীর্ঘদিন থেকে আমরা আন্দোলন করে আসছি। কোন সাড়া পাচ্ছি না। দাবী আদায় না হওয়া পর্যন্ত এবারের কর্মসুচী চলতে থাকবে।
কর্মকর্তা কর্মচারীদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করেছেন বাংলাদেশ মিউনিসিপালিটি এ্যাসোসিয়েশনের নির্বাহী সভাপতি ও নীলফামারী  পৌরসভার  মেয়র দেওয়ান কামাল আহমেদ।
তিনি বলেন, কর্মকর্তা কর্মচারীদের সরকারী কোষাগার থেকে বেতন ভাতা প্রদান করা হলে পৌরসভার উন্নয়ন কাজ তরান্বিত হওয়ার পাশাপাশি তাদের জীবন মান আরো উন্নয়ন হবে।



পুরোনো সংবাদ

নীলফামারী 1237790885965474974

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item