ব্যারিষ্টার ইমরান চৌধুরীর পক্ষে ডোমার-ডিমলায় শীতবস্ত্র বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৮ জানুয়ারী॥
নীলফামারীর পাঁচ শতাধিক শীতার্ত মানুষের পাঁশে দাঁড়িয়ে শীতবস্ত্র বিতরণ করছে নীলফামারী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের উপদেষ্টা এবং ছাত্রলীগের নীলফামারী জেলা শাখার সাবেক সহ-সভাপতি ব্যারিষ্টার ইমরান কবীর চৌধুরী জনি।
গতকাল শনিবার (২৭ জানুয়ারী) নীলফামারীর ডিমলার নাউতারা, ঝুনাগাছচাঁপানী, খালিশাচাঁপানী, গয়াবাড়ি ও গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) ডোমার উপজেলার মির্জাগঞ্জ ও গত রবিবার (২১ জানুয়ারী) জোড়াবাড়ী ইউনিয়নের দরিদ্র হতদরিদ্র ভিক্ষুক ও প্রতিবন্ধি বয়স্ক শীতার্তদের মাঝে কম্বল ও লেপ বিতরন করে। জনির পক্ষে ডোমার উপজেলায় কম্বল ও লেপ বিতরন করেন তার মা নীলিমা খানব বেলী ও বাবা নীলফামারী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ওয়ালিউল কবীর চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন, ডিমলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লতিব চৌধুরী, ঝুনাগাছচাঁপানী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একরামুল হক চৌধুরী, সমাজ সেবক বদরুল আলম, আলহাজ্ব সাহিদুল রহমান প্রমুখ।
জনির বাবা ওয়ালীউল কবীর চৌধুরী বলেন, আমার ছেলে ব্যরিষ্টার জনির ব্যক্তিগত ভাবে পাঁচ শতাধিক শীতবস্ত্র কম্বল ও লেপ ডোমার-ডিমলায় শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 2772095776877530254

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item