কিশোরগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


বিপিএম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ॥
যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রথম প্রহর বৃহস্পতিবার ভোর ৬টায় নীলফামারী জেলার কিশোরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয় । ভোর ৬টা ৫মিনিটে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তর, রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন, ক্লাব, সংগঠন, সাংস্কৃতিক সংগঠন,শিক্ষা প্রতিষ্ঠান,ইউনিয়ন পরিষদ
পুষ্পমাল্য অর্পণ করে শহীদ মিনারে। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি আধা সরকারি স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন ব্যবসা প্রতিষ্ঠান বাসাবাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
এরপর উপজেলা প্রশাসন কর্তৃক সকাল সাড়ে আটটায় কিশোরগঞ্জ ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং বীর মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার ও ভিডিপি,রোভার ষ্কাউট,গার্লস গাইড,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের সমাবেশ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সেখানে ছালাম গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান।

এরপর বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সদস্যরা প্রদর্শন করে শারীরিক কসরত। সেখানেই অনুষ্ঠিত হয় বীর মুক্তিযোদ্ধা ,প্রবীন,প্রতিবন্ধী ব্যক্তি ও ছাত্র-ছাত্রীদের ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরন। দুপুরে  হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশ করা হয়। বাদ জোহর জাতির শান্তি ,সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদে মসজিদে ও মন্দির গীজ্র্ প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়।পরে স্থানীয় ষ্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেন উপজেলা প্রশাসন। এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার সিদ্দিকুর রহমান,উপজেলা কমন্ডার হাবিবুর রহমান হাবুল,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান,কৃষি কর্মকর্তা রেজাউল ইসলাম,আ’লীগ সভাপতি এয়রারুল হক,সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল,বাহাগিলী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ্ দুলু প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 1715873146115509711

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item