দিনাজপুরের নবাবগঞ্জে নৈশকোচ থেকে অস্ত্রসহ নারী ডাকাত আটক


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুরের নবাবগঞ্জে গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কের বাজিতপুর নামক স্থানে দিনাজপুরগামী রোজিনা পরিবহনে লুটপাটের সময় এক নারী ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার (৪জানুয়ারি) ভোরে গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কে বাজিতপুর ব্রীজের উপর থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেন নবাবগঞ্জ থানা পুলিশ।


পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি করার সময় নাজমুন নাহার রিপা (৩০) নামে এক নারী ডাকাতকে গ্রেপ্তার করেছে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে একটি দল।  এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৬টি চাকু উদ্ধার হয়।আটক নাজমুন নাহার দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার সেলিম শেখের স্ত্রী।


এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।  আহতরা হলেন, রানিশংকৈল উপজেলার জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফ্ফারের ছেলে জুয়েল রানা ও নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন।


সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার বলেন, রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ি থেকে রোজিনা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-ব ১৪৫০২১) যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে যাচ্ছিল।  ওই বাসে ৮ জন ডাকাত যাত্রীবেশে উঠে । পথে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার সময় তারা যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে।  ডাকাত দল ড্রাইভারকে উঠিয়ে দিয়ে গাড়িটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ীর সহকারী লাফ দিয়ে ৯৯৯ ফোন করে বিষয়টি পুলিশকে অবগত করেন।


তিনি বলেন, ওই ব্যক্তির ফোন পেয়ে ঘোড়াঘাট থানা পুলিশ গাড়িটির পিছু নেয়।  এদিকে বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নবাবগঞ্জ থানা পুলিশকে সাথে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দলার দরগা বাজারে গাছের গুড়ি দিয়ে রাস্তা অবরোধ করে। পরে,গাড়ীটি মতিহারা বাজারের অদুরেই বাজিতপুর ব্রীজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়।  এসময় ধাওয়া করে ডাকাত দলের ওই নারী সদস্যকে আটক করা হয়।


পরে, ওই নারী ডাকাত এবং গাড়ি থেকে ৫টি ধারালো চাকু উদ্ধার করা হয়।  এসময় পাশের একটি ক্ষেত থেকে রক্তাক্ত আরেকটি চাকু উদ্ধার করা হয়।  আটক নারীকে নবাবগঞ্জ থানায় নেওয়া হয়েছে।


নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান বলেন, আটক নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  পালিয়ে যাওয়া ডাকাত দলের অন্য সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 2150396047807238759

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item