সৈয়দপুরে নিষিদ্ধ ঘোষিত মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে একজনের জেল জরিমানা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে নিষিদ্ধ ঘোষিত মাদক টাপেন্ডাল টাবলেট বিক্রির দায়ে একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা  করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (৫ অক্টোবর) শহরের কয়া-গোলাহাট মাংস বাজার সংলগ্ন কালাম ডেন্টাল চিৎিসালয় ও ফার্মেসীর মো. ওমর ফারুককে (৩০) ওই জেল জরিমানা করা হয়।  ভ্রাম্যমান আদালতের  নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই সাজা প্রদান করেন। 

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ জানান, সৈয়দপুর শহরের কয়াগোলাহাট এলাকার কালাম ডেন্টাল ফার্মেসীতে ও  দন্ত চিকিৎসালয়ে দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ট্যাবলেট টাপেন্টাডল বেচাবিক্রি করা হচ্ছিল। আর গোপন সংবাদের ভিত্তিতে সোমবার  বেলা ২ টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের উপস্থিতিতে ওই ফার্মেসীতে এক অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই ফার্মেসী থেকে ৩০ পিস নিষিদ্ধ ঘোষিত মাদক টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।  এ সময়  ওই ফার্মেসী থেকে মো. ওমর ফারুক (৩০) নামের একজনকে আটক করা হয়। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে নিষিদ্ধ ঘোষিত মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে ওমর ফারুককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওসহকারি কমিশনার (ভূমি মো. রমিজ আলম।

দন্ডপ্রাপ্ত ওমর ফারুক সৈয়দপুর বোতলাগাড়ি ইউনিয়নের পুর্ব বোতলাগাড়ি কাচারী এলাকার মো.  কাশেম আলীর ছেলে। দন্ডপ্রাপ্ত ওমর ফারুককে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 304949054639108843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item