নীলফামারীতে নতুন করে কোভিডে আক্রান্ত ৯জন

নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী জেলায় নতুন করে ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্তের মাধ্যমে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৬৮০ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬২১জন, মারা গেছেন ২ নারীসহ ৯জন। 
আজ বৃহস্পতিবার(৬ আগষ্ট/২০২০) সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনে ৯জনের পজিটিভ এসেছে। নতুন করে আক্রান্ত ৯ জন হলেন, নীলফামারী শহরের কবরস্থান মোড়ের আব্দুর রব সরকার(৪৮), শহরের জুম্মাপাড়ার একই পরিবারের দুইজন যথাক্রমে আবির(২১) ও স্নেহা(১৪), শহরের ডালপট্টি মন্দিরপাড়ার সঞ্জিব কুন্ডু(২৬), সৈয়দপুর উপজেলার বাঙালীপুর নিচপাড়া আব্দুর রহিম(৫৮)ও আরিফুর রহমান মিলন(২৪), ডিমলা উপজেলার মেডিকেল মোড় দক্ষিন তিতপাড়া গ্রামের এবি রাজ্জাক(৪০),জলঢাকা উপজেলার পশ্চিম খুটামারা রাজারহাটের মনিবুর রহমান(২৭) ও ডোমার উপজেলার ছোটরাউতা গ্রামের জগত কর্মকার(৪০)। 
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মোট আক্রান্ত ৬৮০জনের মধ্যে সদরে ৩১৭জন, ডোমার উপজেলায় ৬১জন, ডিমলা উপজেলায় ৬৫জন, জলঢাকা উপজেলায় ১০২জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৪২জন ও সৈয়দপুর উপজেলায় ৯২জন রয়েছেন। মারা যাওয়া নয়জনের মধ্যে নীলফামারী সদরে এক নারীসহ তিনজন, জলঢাকা উপজেলায় এক নারীসহ দুজন, কিশোরীগঞ্জ উপজেলায় একজন ও সৈয়দপুর উপজেলায় তিনজন রয়েছেন। জেলায় পরীক্ষার জন্য মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ২৮৭টি। এই পর্যন্ত ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ১৯৮টি নমুনার। # 

পুরোনো সংবাদ

হাইলাইটস 2799042333659242626

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item