নীলফামারীর চড়াইখোলা ইউনিয়নে আঃলীগের উদ্যোগে দুস্থ মানুষের মাঝে উপকরণ বিতরণ


নীলফামারী প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগের নিজস্ব ব্যক্তিগত অর্থায়নে দুই হাজার হতদরিদ্র দুস্থ মানুষের মাঝে শাড়ী,লুঙ্গী, মাস্ক ও গাছের চারা বিতরন করা হয়েছে। আজ মঙ্গলবার(২৩ জুন/২০২০) দুপুরে ইউনিয়নের স্থানীয় দলীয় কার্যালয় চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পন শেষে পাঁচশ পিচ শাড়ী, পাঁচশ পিচ লুঙ্গী, এক হাজার মাস্ক ও পাঁচশ পিচ গাছ বিতরন করা হয়। 
বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহফুজার রহমান শাহ, জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল, সাধারন স¤পাদক মাসুদ সরকার ও স্থানীয় আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।
উল্লেখ যে, করোনা সংকট মোকাবেলায় জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী “মুজিববর্ষ” ও বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের নির্দেশক্রমে চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সম্মিলিত ব্যক্তিগত অর্থায়নে পাঁচশ পিচ শাড়ী, পাঁচশ পিচ লুঙ্গী, এক হাজার মাস্ক ও পাঁচশ পিচ গাছ বিতরন করা হয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 1371916160108849504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item