সৈয়দপুরে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধানশিক্ষক আলহাজ্ব আব্দুস্ সালামের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
  নীলফামারীর সৈয়দপুরে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক  আলহাজ্ব আব্দুস্ সালাম শুক্রবার সকাল ৯ টায় শহরের হাতিখানা এলাকার লায়ন্স স্কুল এন্ড কলেজ সংলগ্ন নিজ  বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, তিন কন্যা, নাতি নাতনিসহ অসংখ্যক আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার জুম্মার নামাজের পর শহরের হাতিখানা ঈদগাহ্ মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজার নামাজে সৈয়দপুর শহরের সর্বস্তরের মানুষজন অংশ নেন। পরে মরহুমকে  সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে। 
 প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দস সালামের মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী,  সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, পৌর সাবেক মেয়র  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর  মো. আজগার আলী, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক প্রামানিক,সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক-শিক্ষিকা শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।
প্রসঙ্গত, মরহুম আলহাজ্ব আব্দুস সালাম ছিলেন শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষিকা সালমা খাতুনের স্বামী এবং রাজ্জাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহানা বিলকিছ কেয়া ( মুন্নী) ও সৈয়দপুর বিজনেস ম্যানেজমেট কলেজের শিক্ষক শাহানা তানিম নিম্মী'র পিতা। জীবদ্দশায় তিনি বাংলাদেশ সেনাবহিনীতে চাকরি ছাড়াও  সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও  কলেজে সহকারি শিক্ষক এবং সৈয়দপুর  ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের  একাউন্ট্যান্ট হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7879727437980949741

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item