সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসায় সমাজ সেবা অধিদফতরের চিকিৎসা সহায়তা পেলেন ১৯ জন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসা সহায়তায় ১৯ জন রোগীর মাঝে সাড়ে ৯ টাকার লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের অধীনে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যলাসেমিয়া ও জন্মগত হৃদরোগীর  আর্থিক সহায়তা প্রদান কর্মসূূচির আওতায় ওই অর্থের চেক প্রদান করা হয়। সোমবার ( ৬ ডিসেম্বর)  দুপুরে ‘শেখ হাসিনার অবদান জটিল রোগের অনুদান’ প্রতিপাদ্যকে সামনে রেখে সৈয়দপুর উপজেলা পরিষদ  চত্বরে ওই চেক হস্তান্তর করা হয়। 

  এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তাপ্রাপ্ত রোগী ও তাদের অভিভাবকদের হাতে চেক তুলে দেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। 

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন  উপজেলা সমাজ সেবা অফিসার নূর মোহাম্মদ।

  উক্ত অনুষ্ঠানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যলাসেমিয়া ও জন্মগত হৃদরোগের আক্রান্ত  ১৯ জন রোগীর মাঝে সাড়ে ৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সহায়তাপ্রাপ্ত রোগীর অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 সৈয়দপুর উপজেলা সমাজ সেবা অফিসার নূর মোহাম্মদ জানান, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদরোগের আক্রান্ত ১৯ জন রোগীর  প্রত্যেককে ৫০ হাজার করে চেক প্রদান করা হয়েছে।                      (ছবি আছে)।


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4025397490306844504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item