ফুুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন শ্রমিকদের মাঝে বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন এর খাদ্য সামগ্রী বিতরণ


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মহান মে দিবসে দিনাজপুরের ফুলবাড়ীতে দোকান-কর্মচারী ইউনিয়নের তত্বাবধায়নে করোনায় কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ রুহুল আমিন।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পৌর এলাকার বণিক সমিতির সামনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ রুহুল আমিন এর ব্যাক্তিগত তহবিল থেকে কর্মহীন শতাধিক দোকান কর্মচারীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি কাউন্সিলর গোলাফ্ফর হোসেন,সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন,উপদেষ্টা হামিদুল হক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক রজব আলী,ব্যবসায়ী কামরুল হাসান কাজল প্রমুখ।
ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি কাউন্সিলর গোলাফ্ফর হোসেন বলেন,জনপ্রতিনিধি কিংবা নেতা নয় শুধুমাত্র ব্যবসায়ী হয়েও আমিন অটো রাইচ মিলের স্বত্ত¡াধিকারী রুহুল আমিন ফুলবাড়ীসহ পার্শ্ববর্তী এলাকার গরীব,অসহায়,শ্রমজীবি বিভিন্ন শ্রেণী পেশার খেটে খাওয়া মানুষ যারা করোনার কারণে কর্মহীন হয়ে পড়েছেন তাদের খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন। তিনি আরও বলেন,সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে আমাদের করোনা ঝুকি মোকাবেলা অনেকটা সহজ হবে। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 4349470485794663016

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item