পুলিশের ছেলের জন্মদিনে অতিথি নিম্ন আয়ের ব্যক্তিরা


নীলফামারী প্রতিনিধি ৩ এপ্রিল॥ সন্তানের জন্মদিন মানেই অপার আনন্দ-ছোট ছোট শিশুদের ভিড়, স্বজনদের ভিড়। কেক কাটা, উপহার ও বিভিন্ন খেলাধুলা। তবে রাইয়ান-আল-আবিদের পঞ্চম জন্মদিন পালন হলো অন্যভাবে। এবার তার জন্মদিনের অতিথি হয়েছে নিম্ন আয়ের ব্যক্তিরা।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন নীলফামারীতে সামাজিক দূরত্ব বজায় রেখেই বাসায় খিচুড়ি আর ডিম রান্না করে বৃহস্পতিবার(২ এপ্রিল/২০২০) দুপুরে শহরের সড়কের পাশে দাঁড়িয়ে কর্মহীন দেড় শতাধিক রিক্সা চালককে মাঝে তা বিলিয়ে দিলেন শিশুটির বাবা নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবী। খাদ্য বিতরণ কর্মসুচী থানার বিভিন্ন পর্যায়ের সদস্যরা অংশ নেন।
খাবার প্যাকেট হাতে পেয়ে হতবাগ বড় বাজার ট্রাফিক মোড়ের রিক্সা চালক নজরুল ইসলাম (৫৫) চোখের পানি আর আটকে রাখতে পারলো না। তিনি বলেন, সকালে বাড়ি থ্যাকি বাহির হইছু। বেলা দেড়টা বাজি যাইছে মাত্র ৩০ টাকা আয় হইছে। দুপুর তো কি খাইম সেই চিন্তাই করছো। এমন সময় পুলিশ স্যার মোক দুইটা খাবার প্যাকেট ধরে দিল।
অপর রিক্সা চালক জব্বার আলী(৪৫) বলেন, এমন দূর দিনত কেউ কোন সাহায্য দেয়ছে না। ঘর থ্যাকি মানুষ কম বাহির হয়ছে। হামার কামাই রোজগার নাই কইলেই চলে। পুলিশ স্যারের দেওয়া দুইটি খাবারের প্যাকেট বাড়িত নিয়া গিয়া বউ ছাওয়াক দুপুরত খাওয়াইম।
পুলিশ পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী জানান, সচরাচর পরিবারের সদস্যদের নিয়ে অন্যান্য বছরগুলোতে জন্মদিন পালন করা হয়েছিলো। কিন্তু এবার দেশের পরিস্থিতি একটু আলাদা। করোনা ভাইরাসের কারণে অনেকটা সংকটে পড়েছেন। নিম্ন আয়ের মানুষরা হয়ে পড়েছেন কর্মহীন। তাই এবারে ছেলে ও পরিবারের সদস্যদের সম্মতিতে জন্মদিনের আয়োজন বিলিয়ে দেয়া হয় এসব মানুষদের মাঝে

পুরোনো সংবাদ

নীলফামারী 4832548158873128622

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item