নীলফামারীতে সপ্তম ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার এক


নীলফামারী প্রতিনিধি ২১ মার্চ॥ সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে (১৩) ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় জাহিদ হোসেন(২৬) নামে এক সহযোগীকে গ্রেফতার করেছে নীলফামারী পুলিশ। আজ শনিবার(২১ মার্চ/২০২০) ভোরে জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি কাঞ্চপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
নীলফামারী সদর থানার পরির্দশক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, সপ্তম শ্রেণির ওই ছাত্রী গতকাল শুক্রবার(২০ মার্চ/২০২০) রাত সাড়ে আটটার দিকে চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি গাছবাড়ি বাজারের তার বাবার মুদি দোকান থেকে নিজ বাড়িতে ফিরছিল। পথে একই গ্রামের বিটু (২৬) তার দুই বন্ধু মাসুদ রানা (৩২) ও জাহিদ হোসেনের (২৬) সহযোগিতায় ওই ছাত্রীকে তুলে নিয়ে একটি ভুট্টা ক্ষেতে ধর্ষণ করে বিটু। এসময় ছাত্রিটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক বিটু ও তার সহযোগিরা পালিয়ে যায়। স্থানীয়রা ছাত্রিকে উদ্ধার করে রাতে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করায়।
তিনি জানান, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতেই বিটুসহ তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযানে নেমে আজ শনিবার ভোরে জাহিদ হোসেনকে (২৬) নিজবাড়ি থেকে গ্রেফতার করে। ধর্ষনের বিষয়টি শিকার করলে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। মামলার মূল আসামীসহ অন্য সহযোগিকে গ্রেফতার অভিযান চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7988721069769007917

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item