কিশোরগঞ্জে পূর্বশত্রুতার জেরে একজনকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ পূর্বশত্রুতার জেরে একজনকে পিটিয়ে হত্যার চেষ্টা করে দুস্কৃতিকারী। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ডুমরিয়া ঝাকুয়াপাড়া গ্রামে। জানা যায় উপজেলার বড়ডুমুরিয়া ঝাকুয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে নজরুল ইসলাম(৩৫)
২৪ সেপ্টেম্বর রাত সারে ১১টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথে জোড়াবান্দা ব্রীজের কাছে একদল দুস্কৃতিকারী তাকে আটক করে বেধরক মারপিট করে দড়ি দিয়ে হাতপা মুখ বেঁধে আমন ক্ষেতে ফেলে পালিয়ে যায়।
পথচারীরা রাস্তার উপর মোটরসাইলে পড়ে থাকতে দেখে গাড়িটি নজরুল ইসলামের বলে চিহিৃত করে। তার বাড়ির লোকজনকে খবর দিলে তারা ছুটে এসে খোজাখুজি করে ধানক্ষেত হতে নজরুল ইসলামকে অজ্ঞান অবস্থান উদ্ধার করে। এরপর প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে ওই রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই ঘটনায় আহত নজরুল সুস্থ হয়ে নিজে বাদি হয়ে কিশোরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বৃহস্পতিবার সকালে (২৬ সেপ্টেম্বর)। এই অভিযোগে বাদী এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম(৩২), মৃত বরদা মহন রায়ের ছেলে অধির চন্দ্র(৩৮), মৃ ভদ্র বর্মনের ছেলে জগদীশ রায়(৩৯) ও কাল্টা মাহমুদের ছেলে মোস্তা মিয়া কে (৪২) আসামী করে।
এজাহারে নজরুল ইসলাম উল্লেখ করেন, ঘটনার সময়সময় পিছন থেকে একজন নজরুলের মাথায় গাছের ডাল দিয়ে সজোরে আঘাত করে এবং মাটিতে ফেলে এলোপাতারি মারপিট করে তখন নজরুল অজ্ঞান হয়ে যায়। পরে তাকে জনৈক মনমত বর্মনের ধানক্ষেতে নিয়ে গিয়ে তার হাত পা রশি দিয়ে বেঁধে মুখের ভিতর ধানের গাছ গুজায় দেয় ও গামছা দিয়ে মুখ বেঁধে হত্যার চেষ্টা করে।এমন সময় দোকান করে বাড়ী ফেরার পথে রাস্তা পাশে তার মোটরসাইকেল দেখতে পেয়ে ভেরভেরী ঘোনপাড়া গ্রামের অহেদুল ইসলামের ছেলে আতিকের মনে খটকা লাগে সে মোবাইলের আলো দিয়ে খোঁজাখুঁজি শুরু করে আমাকে দেখতে পেয়ে হাত পায়ের বাধন খুলে দেয়। কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বলেন এজাহার পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6497208679463091811

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item