দশ চাকার ট্রাক চলাচল বন্ধ,সড়ক সংস্কার ও বিদ্যুৎ সমস্যার সমাধানের দাবীতে ডোমারে বৃষ্টিতেই মানববন্ধন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/ আনিছুর রহমান মানিক-
ঃ নীলফামারীর ডোমার বাজার  রেলঘুমটি  এলাকায় দশচাকার ট্রাক চলাচল বন্ধ ,সড়ক সংস্কার ও বিদ্যুৎ সমস্যার সমাধানের দাবীতে বৃষ্টি উপেক্ষা করে  মানববন্ধন করেছে প্রতিবাদী ডোমারবাসীর ব্যানারে এলাকাবাসী । আজ শুক্রবার (১২ই জুলাই)সকাল সাড়ে ১০ টায় সকাল সাড়ে ১১ টা পযর্ন্ত  এ মানববন্ধনে যান চলাচল প্রায় এক ঘন্টা বন্ধ থাকে ।এ মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির উপজেলা কমিটির আহবায়ক ও ডোমার প্রেসক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান চয়ন ।
এ সময় বক্তব্য দেন দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির ডোমার উপজেলা শাখার সদস্য ও সুজনের ডোমার উপজেলা শাখার সাধারন সম্পাদক গোলাম কুদ্দুস আইয়ুব, সদস্য ডাঃ ফারুক , ডোমার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ আবু ফাত্তাহ্ কামাল (পাখি) , সাংবাদিক  আব্দুল্লা আল মামুন সোহাগ, ইয়াসিন সিথুন,সমাজসেবক নুরুজ্জামান বাবলা , সুমন আহমেদ, রাশিদুজ্জামান আপেল, প্রমুখ ।
বক্তরা পৌরসভা সড়কের বেহাল অবস্থা ,শহরের মূল সড়কে অতিরিক্ত মালপত্র  নিয়ে ১০ চাকার ট্রাক  চলাচলে  বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি , শহরে ড্রেনেজ অব্যবস্থাপনার কারনে বর্ষায় প্রায় ৭/৮ বছর ধরে পানি জমে থাকা, অহরহ দুর্ঘটনার শিকার হচ্ছে স্কুলগামী শিশু ও পথচারীরা ,নি¤œগামী কাজের কারনে সড়কে চলাচল অযোগ্য হয়ে পড়েছে ।১৫ দিনের মধ্যে সড়ক সংস্কার না করলে কঠোর আন্দোলন করার ঘোষনা দেন ।
অপরদিকে বক্তারা  বিদ্যুৎ সমস্যা সমাধান ও হয়রানি বন্ধ  না করলে ১৫ দিনের মধ্যে নিবার্হী প্রকৌশলী ও অদক্ষ কর্মচারীদের বদলী দাবী  করেন ।তা করা না হলে ১৫ দিন পর প্রকৌশলীকে জুতা প্রদর্শন করার আহবান জানান এলাকাবাসীকে । সহিংস আন্দোলন করবেন না জানিয়ে আমরন অনশন সহ বিভিন্ন শান্তিপূর্ন আন্দোলন করবেন বলে ঘোষনা দেন তারা।
এ ব্যাপারে নেসকোর নিবার্হী প্রকৌশলী মো নওশাদ আলম (অতিরিক্ত দায়িত্ব ) জানান , আমি অতিরিক্ত দায়িত্ব পালন করছি ।আজকেই আমার দায়িত্ব শেষ । ওখানকার অভিযোগ বিষয়ে আমি কিছু জানিনা ।
এ ব্যাপারে গত বৃহস্পতিবার বিকালে নীলফামারী সড়ক ও জনপথ  বিভাগের নিবার্হী প্রকৌশলী এ,কে, এম, হামিদুর রহমান জানান, আমরাতো ঠিকাদারকে ওয়ার্ক অর্ডার দিয়েছি, সাইনবোর্ড টাংগানোর কথা ।এ ব্যাপারে শুক্রবার মোবাইল করলেও তিনি ফোন রিসিভ করেন নাই ।

পুরোনো সংবাদ

নীলফামারী 7650135897799699416

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item