নির্বাচনী হালচাল-মাঠ চষে বেরাচ্ছেন জলঢাকা আসনের আ'লীগ প্রার্থী রুবেল

নিজস্ব প্রতিনিধিঃ
জনসাধারণের মাঝে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ, উঠান বৈঠক ও কর্মী সমাবেশের মাধ্যমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা আওয়ামীলীগের ২০ বছরের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল। তিনি উপজেলা আওয়ালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক ডাঃ শফিয়ত হোসেন সফির দ্বিতীয় ছেলে। এছাড়াও তার গোটা পরিবার
আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ছোটভাই সোহরাব হোসেন তুহিন পাশ্ববর্তী কাঠালী ইউনিয়নের তিনবারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক।
কনিষ্ঠ ভাই সাদ্দাম হোসেন পাভেল কেন্দ্রীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয় আছেন।

দীর্ঘদিন ধরে সহীদ হোসেন রুবেল নির্বাচনী এলাকায় অবস্থান করে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নৌকার পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছেন। প্রতি শুক্রবার তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে মসজিদে নামায আদায় করে মুসুল্লিদের সামনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য প্রদান সংসদীয় আসনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এছাড়াও এবারের দুর্গা পুজায় আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা করেন। তার প্রচারে বেশ সরগরম হয়ে উঠেছে এ আসনের রাজনীতি। চাঙ্গা হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা।
সহীদ হোসেন রুবেল প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। এ আসনে আওয়ামী লীগের আরো মনোনয়নপ্রত্যাশী থাকলেও তিনি বাড়ি বাড়ি গিয়ে লোকজনের সুখ-দুঃখের কথা শুনছেন। আর্থিকভাবেও সহযোগিতা করছেন।
সহীদ হোসেন রুবেলের মনোনয়ন সম্পর্কে জানতে চাইলে প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি  ও উপজেলা নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি  তোফায়েল মাস্টার বলেন, একাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যেরকম প্রার্থী খুজছেন তার সমস্ত গুণাবলী সেক্রেটারির মধ্যে বিদ্যমান। সেজন্যই তৃনমূল নেতাকর্মীরা স্বপ্ন দেখছে তাকে নিয়ে।

সহীদ হোসেন রুবেল বলেন ২০০৬ সালের ২৯ অক্টোবর জামাত শিবির গান পাউডার দিয়ে পুড়িয়ে দিয়েছিল আমার বাড়ী, এলাকাবাসী সেদিন জামাত শিবির ক্যাডারদের প্রতিরোধ না করলে আমার গোটা পরিবার রেহাই পেতনা তাদের তাণ্ডবলীলা থেকে। এই উপজেলায় বারবার জামাত বিএনপির আক্রমনের শিকার আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে আমি আশাবাদী নেত্রী এবার আমাকে মূল্যায়ন করবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে এক বিস্ময়ের নাম। এদেশের ১৬ কোটি জনগণের ভাগ্যোন্নয়ন ও চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই।

পুরোনো সংবাদ

নীলফামারী 2578092623358898530

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item