একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ডোমারে জাতীয় পার্টি’র কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠান


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>



আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নীলফামারী-১ আসনের ডোমার পৌর জাতীয়পার্টি ও দলটির অঙ্গসংগঠন যুব সংহতি,মহিলা জাতীয়পার্টি এবং পৌর ছাত্রসমাজের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৭ অক্টোবর) বিকাল হতে রাত পর্যন্ত ডোমার নাট্য সমিতি মিলনায়তনে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উক্ত আসনের সাবেক সংসদ সদস্য ও আসন্ন নির্বাচনের জাতীয় পার্টির প্রার্থী কেন্দ্রীয় জাতীয়পাটির নির্বাহী সদস্য শিল্পপতি আলহাজ্ব জাফর ইকবাল সিদ্দিক।
তিনি আগামী নির্বাচনে পল্লী বন্ধু এরশাদের নতুন বাংলা গড়ার প্রত্যয় তুলে ধরে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডোমার উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার।

পৌর জাতীয়পার্টির সভাপতি আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আসাদুজ্জামান চয়ন সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক শমশের আলী, জোড়াবাড়ী ইউনিয়ন সভাপতি জুয়েল রহমান, উপজেলা ছাত্র সমাজের সভাপতি রাব্বী ইসলাম ও সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5194299601922877809

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item