সৈয়দপুরে অগ্রণী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

 তোফাজ্জল হোসেন লুত,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে অগ্রণী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। আজ (শনিবার) সকাল  সাড়ে ১০টায় শহরের বঙ্গবন্ধু সড়কের পার্বতীপুর মোড় এলাকায় ওই এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এবং জাতীয় সংসদের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের রংপুর সার্কেলের মহাব্যবস্থাপক মোহাম্মদ গোলাম মোস্তফা এবং সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল।
অগ্রণী ব্যাংক লিমিটেডের  রংপুর আঞ্চলিক কার্যালয়ের সহকারি মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান শেখ আকরাম উদ্দীনের   সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  ব্যাংকের স্থানীয় শাখার ব্যবস্থাপক মো. আখতার হাসান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অগ্রণী দুয়ার ব্যাংকিংয়ের সৈয়দপুর এজেন্ট মো. মোজাহেদুল ইসলাম জাহিদ, অগ্রণী ব্যাংক লিমিটেডের অফিসার্স সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, ব্যাংকের স্থানীয় প্যানেল আইনজীবী আলহাজ্ব মো. শাহাজাহান আলী, অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ এর সভাপতি মো. খাদেমুল ইসলাম, বিশিষ্ট শিল্পপতি মো. লতিফুল রাজ্জাক, অগ্রণী ব্যাংক  লিমিটেডের কর্মচারী সংসদের (সিবিএ) সভাপতি মো. আব্দুস্ সালাম প্রমূখ।
গোটা উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ব্যাংকের রংপুর আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) মো. জাহিদ হোসেন।
 এর আগে প্রধান অতিথি ফিতা কেটে অগ্রনী ব্যাংকের এজন্ট ব্যাংকিংয়ের শুভ উদ্বোধন করেন।¬
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সুধীজন,সংবাদিক,ব্যবসায়ী,জনপ্রতিনিধি ও অগ্রনী ব্যাংক লিমিটেডের স্থানীয় শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।         

পুরোনো সংবাদ

নীলফামারী 6182541852709815320

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item