আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সৈয়দপুরে মানববন্ধন কর্মসূচি পালিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস-২০১৮ উদ্যাপন উপলক্ষে সৈয়দপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ (মঙ্গলবার) সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ওই মানববন্ধন করা হয়। সৈয়দপুর  উপজেলা কর্মরত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা (এনজিও) এবং মহিলা অধিদপ্তর কর্তৃক রেজিষ্ট্রেশনপ্রাপ্ত সমিতির সহযোগিতায় ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করা হয়।
 উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে বেলা ১১টা থেকে ১২ টা পর্যন্ত মানববন্ধনে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী, সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডলসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ছাড়াও এনজিও  কর্মীরা ও বিভিন্ন সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষে সৈয়দপুর মহিলা বিষয়ক অধিদপ্তর দুই দিনব্যাপী কর্মসূচি গ্রহন করে। গৃহিত কর্মসূচির প্রথম দিনে আজ (মঙ্গলবার) মানববন্ধন  কর্মসূচি পালন করা হয়। গৃহিত কর্মসূচির দ্বিতীয় দিনে আগামী ৮ মার্চ রয়েছে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও নারী উন্নয়ন মেলা।
উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস্ চেয়ারম্যান মোছা রওনক জাহান রিনু। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ সভায় সভাপতিত্ব করবেন। স্বাগত বক্তব্য দেবেন উপজেলা মহিলা বিয়ষক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।

পুরোনো সংবাদ

নীলফামারী 3017907939307932570

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item