ঠাকুরগাঁওয়ে ‘বাড়ির উঠানে গিয়ে’ মানুষদের খোঁজখবর নিচ্ছেন আ.লীগ নেতা টুলু

আব্দুল আওয়াল ঠাকুরগাও প্রতিনিধিঃ
  ঠাকুরগাঁওয়ের সীমান্তবর্তী এলাকা বালিয়াডাঙ্গী উপজেলা। এ উপজেলার সীমান্তবর্তী এলাকার মানুষরা অনেক অবহেলিত। শুধুমাত্র নির্বাচনের সময় আসলে জনপ্রতিনিধিরা এসব সীমান্তবর্তী এলাকায় গিয়ে মানুষদের খোঁজখবর নেন এবং নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে আসেন। এরপর নির্বাচন শেষ হলেই এসব মানুষদের ভুলে যায় জনপ্রতিনিধিরা।

আর এসব অবহেলিত মানুষদের ‘বাড়ির উঠানে উঠানে’ গিয়ে খোঁজখবর নিচ্ছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু। 

মঙ্গলবার আওয়ামী লীগ নেতা অ্যাড. মোস্তাক আলম টুলু দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার সীমান্তবর্তী এলাকার পাড়িয়া ইউনিয়নের বঙ্গভিটা, সৌলাপুকুর, রায়মহল গ্রামের পশ্চিম পাড়া ও ভিতরবাড়ী এলাকার দরিদ্র মানুষদের বাড়ির উঠানে গিয়ে খোঁজখবর নেন। এরপর তিনি দরিদ্র ও দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়াও এসব এলাকার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। 

আওয়ামী লীগ নেতা অ্যাড. মোস্তাক আলম টুলু বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমি এলাকার মানুষের উঠানে উঠানে গিয়ে মানুষের খোঁজখবর নেওয়ার চেষ্টা করছি। তিনি বলেন, রাজনীতিতে সকল ধরনের জনবিচ্ছিন্ন অপশক্তিকে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য জনগনের প্রতি আহ্বন জানান তিনি। 

এসময় পাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন, বাবুল হোসেন, মোঃ আলমগীর হোসেন ডন, জোতিশ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6005663505307066245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item