তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় এক কিশোরের মৃত্যু

মুুহম্মদ তরিকুল ইসলাম-
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আমজাদ হোসেন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।
৩০ জানুয়ারি/১৮ রোজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ভজনপুর সাতমেড়া নামক স্থানের তেঁতুলিয়া পঞ্চগড় মহা-সড়কে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত আমজাদ উপজেলার দেবনগড় ইউনিয়নের আঠারোখাড়ী গ্রামের আনিছুর রহমানের পুত্র।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আমজাদ দীর্ঘদিন যাবৎ সাতমেড়া জেমকন খাম্বা লিঃ এ শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। পারিবারিক অস্বচ্ছলতার কারণে জেমকন লিমিটেডে-এ দৈনিক ২২০টাকা হাজিরায় অল্প বয়সেই কাজ করে আসছিল।
প্রত্যক্ষদর্শী আল মামুন জানান, সন্ধার সময় জেমকনে কাজ শেষে ফ্যাক্টরী হতে বের হয়ে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পঞ্চাশ গজ অতিক্রম করতে না করতেই তেঁতুলিয়া থেকে পাথর বোঝাই একটি অপর আরেকটি ট্রাকের অভারট্রেক করার সময় আমজাদ হোসেনকে ধাক্কা দিলে সে রাস্তার উপর পড়ে গিয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।
একই এলাকার সহকর্মী প্রত্যক্ষদর্শী আক্তারুল ও আজিমুল জানান, মহাসড়কের দু-ধারে পাথরের স্থুপ থাকায় দুটি গাড়ি ক্রসিং এর সময় জায়গা সংকোচিত হওয়ার কারণে এ দূর্ঘটনা হয়েছে। আমাদের রাস্তায় চলাচলে সব সময় ঝুকির সম্মূখীন হতে হয়। পাথরের স্থুপ মহাসড়কে থাকলে এ দূর্ঘটনা প্রতি নিয়ত ঘটবে। ঘটনার পরে বিক্ষুপ্ত এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘাতক ট্রাকটি আটক ও নিরাপদ সড়কের দাবীতে প্রায় ২ঘন্টা মহাসড়ক অবরোধ করে। এর পর হাইওয়ে পুলিশ, তেঁতুলিয়া থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা সড়ক অবরোধ নিয়ন্ত্রণ করে চলাচল সাভাভিক করেন।
এ বিষয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক প্রধান ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
অন্যদিকে তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা করা হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3663242160548538488

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item