নীলফামারীতে সাংবাদিকদের নিয়ে সনাকের সমন্বয় সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ জানুয়ারী॥
নীলফামারী জেলার প্রায় অর্ধশতাধিক সাংবাদিকদের অংশ গ্রহনে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনের আলোকে প্রাতিষ্ঠানিক সুশাসন উন্নয়নে সমন্ময সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহ¯পতিবার দুপুর ১২ টায় টিআইবির সহায়তায নীলফামারী সচেতন নাগরিক কমিটি (সনাক) আয়োজনে ও সনাকের উক্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
জেলার সনাকের সভাপতি প্রকৌশলী এস.এম শফিকুল আলম ডাবলুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সনাকের সহ-সভাপতি আসমা আহসান, আখতারুল আলম রাজু, সনাক সদস্য নাসিমা বেগম, মিজানুর রহমান লিটু, টিআইবির এরিয়া ম্যানেজার সাজিদুর রহমান।
সভায় দূর্নীতি ও অনিয়ম প্রতিরোধে কোচিং বানিজ্য,সরকারী ওয়বে পোর্টালের ব্যবহার, তথ্য অধিকার আইন ২০০৯ এর প্রয়োগ বিষয়ক, প্রাইভেট ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের অব্যবস্থাপনা, আয়কর পরিশোধে জটিলতা ও হয়রানী, প্রাথমিক শিক্ষার বর্তমান অবস্থা ও নিয়োগ বানিজ্য, রেলের টিকেটের কালোবাজার, মাদক, জমি রেজিষ্ট্রি সংক্রান্ত হয়রানী, বাল্যবিবাহ, বাজার মনিটরিং ভিজিডি ও ভিজিএফ, সরকারী রিলিফ বন্ঠন ও ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রকল্প বাস্তবায়ন পদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8782560234188642596

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item