জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নে কর্মরত দরিদ্র মানুষের অধিকার প্রতিষ্টায় যুব নারীদের উন্নয়ন সংগঠন “সমাজ উন্নয়ন যুব মহিলা সমিতি” (রেজিষ্ট্রি নং জেমবিককা/ নীল/রেজি: ১৩২/২০১৬) 
দাতা সংস্থা একশনএইড বাংলাদেশ এর আর্থিক সহায়তায় বাংলাদেশ ফায়ার স্ট্যাটাস ইনিসিয়েটিভ (বিএফআই) প্রকল্প বাস্তবায়নে ১০ মাস মেয়াদে নিচে উল্লেখিত পদে জনবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ৩১ অক্টোবর ২০১৭ তারিখ অফিস চলাকালীন সময় পর্যন্ত আবেদনপত্র জমা দেয়া যাবে। 

০১- পদের নাম প্রকল্প ব্যবস্থাপক।যোগ্যতা ও অভিজ্ঞতা-স্নাতক ও উন্নয়ন প্রকল্পে কম পক্ষে ৩ বছরের বাস্তব কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার চালনায় এবং কর্মসূচী বাস্তবায়ন ও প্রতিবেদন তৈরীতে পারদর্শী হতে হবে।পদ সংখ্যা ১ জন ।কর্মএলাকা ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়ন।বেতন/ভাতা ১১,০০০।

০২ পদের নাম- হিসাব রক্ষক।যোগ্যতা ও অভিজ্ঞতা-বিকম/বানিজ্য শাখায় স্নাতক এবং কম্পিউটারে এক্সসেল ও ওয়ার্ড ফাইলে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।পদ সংখ্যা ১ জন।কর্মএলাকা ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়ন।বেতন/ভাতা ১০,০০০।

৩/পদের নাম ফিল্ড ফ্যাসিলিটেটর। যোগ্যতা ও অভিজ্ঞতা-এইচএসসি ও সমমান পরিক্ষায় উত্তীর্ন এবং মাঠপর্যায়ে কাজের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। পদ সংখ্যা ২ জন।কর্মএলাকা ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়ন।বেতন/ভাতা ৫,০০০।



 ১. আবেদনপত্র অবশ্যই স্বহস্তে লিখিত হতে হবে।
 ২. আবেদনপত্রের সাথে দুই কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি, নাগরিকত্বের সনদপত্র, জাতীয়    পরিচয়পত্রের কপি সকল শিক্ষাগত যোগ্যতার  সনদের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে।
৩. বয়স সীমা- ২০- ৩৫ বছর



              আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ
                             সভাপতি
          “সমাজ উন্নয়ন যুব মহিলা সমিতি”
                 উত্তর সড়ক, চিলাহাটি, 
 উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) অফিস সংলগ্ন। 

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item