কিশোরগঞ্জে মোটর সাইকেল চোর সিন্ডিকেট সক্রিয়

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্যরা ফের সক্রিয় হয়ে উঠেছে। ফের বৃদ্ধি পেয়েছে মোটর সাইকেল চুরির ঘটনা। উপজেলার বিভিন্ন স্থান থেকে গত ৬ মাসে ১০ টি মোটর সাইকেল চুরির ঘঁটনা ঘটেছে। থানায় জিডি ও অভিযোগ দেওয়ার পরও এসব চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার করতে পারেনি পুলিশ। একাধিক মোটর সাইকেল চুরি হওয়ার পরও পুলিশী অভিযান নেই।
জানা গেছে, গত সোমবার (৮ মে) উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের কৃত্রিম প্রজনন কর্মকর্তা শাকির হোসেন প্রতিদিনের ন্যায় গবাদী পশুর কৃত্রিম প্রজনন করার জন্য বাহাগিলি ইউনিয়নের নান্নুর বাজারে এক কৃষকের বাড়িতে যান। সেখান  থেকে ফিরে অফিসের সামনে বাজাজ কোম্পানির ডিসকভার (১০০) সিসি গাড়ীটি রেখে অফিসের ভিতরে প্রবেশ করেন। মিনিট দশেক অফিসের ভিতরে অবস্থান করার পর ফিরে এসে দেখেন তার গাড়ীটি নেই। অনেক খোঁজাখুজির পর কোথাও না পেয়ে থানায় একটি জিডি করেন। থানার জিডির তারিখ ৮-৫-১৭ গাড়ী নম্বর হ-১৩৪৭৬৪।
এদিকে গত ২১ ফেব্রয়ারী কিশোরগঞ্জ উপজেলা জাতীয়পার্টির সাবেক সাধারন সম্পাদক আফজালুল হকের বাড়ির গ্রীল কেটে ও রুমের তালা ভেঙ্গে বাজাজ ডিসকভার ১২৫ সিসি গাড়ী ও একই দিনে আশিকুর রহমান ভুট্রো নামে এক ব্যবসায়ীর ১০০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোরের দল। তারা সবাই কিশোরগঞ্জ থানায় জিডি করলেও এখন পর্যন্ত পুলিশ উক্ত গাড়ীর কোন সন্ধান দিতে পারেনি।
 গত ২৪ ফ্রেব্রয়ারী পুটিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম ও তার ছেলে মোনাব্বেরুল ইসলামের বাজাজ কোম্পানির দুটি পালসার ১৫০ সিসি গাড়ী ঘর থেকে বের করে চোরেরা। পরে গাড়ী দুটো অঙ্গাত কারনে  ওই ইউনিয়নের খোকার বাজারের পাশ্বে রেখে পালিয়ে যায়।
এ ব্যাপারে কথা বললে প্রাণী সম্পদ কর্মকর্তা শাকির হোসেন ও জাতীয় পাটির্র সাধারন সম্পাদক আফজালুল হক বলেন, গাড়ী চুরি যাওয়ার পর স্থানীয় থানায় জিডি করলে পুলিশ কোন পদক্ষেপ নেননি।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদের সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে কথা বললে সিনিয়র সহকারী পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল জিয়াউর রহমান জিয়া বলেন, গাড়ীর মালিকরা থানায় লিখিত অভিযোগ করলে চুরি যাওয়া গাড়ী উদ্ধারে ব্যাবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7390107704037244994

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item