দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী অঞ্চলের সদস্য পদে একক প্রার্থী পৌর বিএনপির সহ-সভাপতি নুর আলম ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

    আসন্ন দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী উপজেলা অঞ্চলের সদস্য পদে বিএনপির একক প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে নেমেছেন ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ নুরআলম নুরুল্লাহ।
    দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর জেলার ১৩টি উপজেলাকে ১৫টি অঞ্চল বিভক্ত করা হয়েছে, এর মধ্যে ফুলবাড়ী উপজেলাকে একটি অঞ্চল তৈরী করা হয়েছে, সেই অঞ্চলে সদস্য পদে নির্বাচনের জন্য বিএনপির প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ নুরআলম নুরুল্লাহ ।
    দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে বিএনপি’ আনুষ্ঠানিক ভাবে প্রার্থী ঘোষনা না দিলেও, এক মাত্র নুর আলম ছাড়া এই পদে আর কোন প্রার্থী মাঠে নেই।
পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ নুর আলম বলেন, দিনাজপুর জেলা আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির সাথে পরামর্শ করে, তাদের অনুমতি নিয়ে তিনি নির্বাচনে মাঠে নেমেছেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাহাজুল ইসলাম বলেন, জেলা পরিষদ নির্বাচন করার এখনও কোন দলীয় সিদ্ধান্ত হয়নি, এই অঞ্চলের  জন্য কেবল মাত্র মোঃ নুর আলম মনোনয়ন চেয়েছেন, যদি দল নির্বাচনে অংশ নেয়, তাহলে মোঃ নুর আলম প্রার্থী হিসাবে নির্বাচন করবেন।
    ফুলবাড়ী উপজেলায় ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৬৩জন ওয়াড সদস্য, ২৭জন সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য, ৯জন ওয়ার্ড কাউন্সিলর, ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, ৭জন চেয়ারম্যান ও ১জন মেয়র সহ মোট ১১০ জন ভোটার রয়েছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা চেয়ারম্যান পদে নির্বাচিত হলেও, ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে অধিকাংশ বিএনপির সমর্থীত প্রার্থীরা নির্বাচিত হয়েছে, তাই এই অঞ্চলে বিএনপির প্রার্থীর নির্বাচন করা সহজ হবে বলে অনেকে মনে করছেন। তবে নির্বাচন শুরু হলে মাঠের অবস্থা কি হবে তা তখন বলা যাবে বলে অনেকে মনে করছেন। জেলা পরিষদ নির্বাচনের ঢাকঢোল জোরেসোরে শুরু হয়েছে। তবে তিনি বসে নেই। প্রার্থী হিসাবে মোঃ নুরআলম নির্বাচনি গন-সংযোগ চালাচ্ছে। যদি দল নির্বাচনে যায়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4532015141023654614

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item